মোরেলগঞ্জে প্রবাসীর স্ত্রী মৌ আটক ১২শ' পিচ ইয়াবা উদ্ধার

মোরেলগঞ্জে প্রবাসীর স্ত্রী মৌ আটক

মোরেলগঞ্জে প্রবাসীর স্ত্রী মৌ আটক

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জে ১ হাজার ২শ' পিচ ইয়াবা উদ্ধারসহ মহিমা আক্তার মৌ (২৫) নামে প্রবাসীর স্ত্রী এক মাদক বিক্রেতাকে আটক করেছে মোরেলগঞ্জ থানা পুলিশ। ঘঁটনাটি ঘটেছে বুধবার বিকেলে মোরেলগঞ্জ পৌর সদরে।

আটক মহিলা মাদক বিক্রেতা মহিমা আক্তার মৌ পার্শ্ববর্তী  শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের মো. কামাল শিকদারের মেয়ে এবং এক প্রবাসীর স্ত্রী।  

মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. সাইদুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাগেরহাট জেলা পুলিশ সুপারের নির্দেশনায় বুধবার বিকেল চারটার দিকে মোরেলগঞ্জ থানা পুলিশ মোরেলগঞ্জ পৌরসভার ৭ নং ওয়ার্ডের আদর্শপাড়া এলাকায় অভিযান চালায়। ওই এলাকার অবসরপ্রাপ্ত  সেনা সদস্য  আব্দুর রহীম ফরাজীর পাকা বাড়ির তৃতীয় তলার পূর্ব পাশের একটি  কক্ষ থেকে মহিমা আক্তার মৌকে আটক করা হয়। 

এ সময়  তার কাছে ১ হাজার ২ শ' পিচ ইয়াবা উদ্ধার করা হয়। ওসি তদন্ত মো. শাহজাহান  এবং  এসআই শুভংকরসহ পুলিশের একটি চৌকস দল অভিযানে  অংশ গ্রহন করে। এ মাদক চক্রের সঙ্গে জড়িতদের ব্যাপারে খোজঁ-খবর নেয়া হচ্ছে এবং এ ব্যাপারে মাদক আইনে মোরেলগঞ্জ থানায় মামলা  প্রক্রিয়াধীন বলেও তিনি জানান।

এলাকাবাসী জানায়, আটক মহিমা আক্তার মৌ একজন পেশাদার মাদক বিক্রেতা, মাদকের চালান সংগ্রহের জন্য সে শরণখোলা  থেকে মোরেলগঞ্জ আসছিলো।

পাঠকের মন্তব্য