তারাকান্দার জাহানারা হত্যার ঘটনায় মামলা; গ্রেপ্তার ৭  

তারাকান্দার জাহানারা হত্যার ঘটনায় মামলা; গ্রেপ্তার ৭  

তারাকান্দার জাহানারা হত্যার ঘটনায় মামলা; গ্রেপ্তার ৭  

ময়মনসিংহের তারাকান্দায় বাঁশ কাটার ঘটনাকে কেন্দ্র করে ভাইদের মধ্যে বিবাদের জের ধরে ভাবীকে হত্যার ঘটনায় মামলা হয়েছে। নিহত জাহানারার স্বামী ইদ্রিছ আলী খাঁ বাদী হয়ে বুধবার সকালে তারাকান্দা থানায় সিদ্দিক খাঁর ছেলে রাসেল কে প্রধান আসামী করে ১১ জনের নামে মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় ৭ জনকে গ্রেপ্তার করে ময়মনসিংহ আদালতে পাঠিয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার রামপুর ইউনিয়নের বাহেলা গ্রামে বাড়ির জায়গা নিয়ে নিহতের স্বামী ইদ্রিছ আলীর সাথে তাঁর সহোদর ভাই সিদ্দিক মিয়া ও হাবিবুর রহমানের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত সোমবার ইদ্রিছ আলী বিরোধপূর্ণ ওই জমিত বাঁশ কাটতে গেলে তাঁর ভাই সিদ্দিক মিয়ার সাথে বাকবিতন্ডা হয়। এ নিয়ে মঙ্গলবার দুপুরে ইদ্রিছ আলী স্থানীয় বাজার থেকে বাড়ি ফিরে এলে তাকে হামলা করে। 

এসময় তাঁর স্ত্রী জাহানারা বেগম স্বামীকে উদ্ধার করতে গেলে তাকেও কুপিয়ে-পিঠিয়ে গুরুতর আহত করে। পরে আহত স্বামী-স্ত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে  জাহানারা বেগম মারা যায়। এ ঘটনায় বুধবার তারাকান্দা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তারাকান্দা থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল মালেক জানান, উক্ত মামলার এজাহার নামীয় আসামী রাসেল (২৫), মোবারক (২৫), সিদ্দিক খাঁ (৫০), আঃ বারেক (৫৮), খায়রুল (২২), সুজন (২৬), নূরুল আমিন (৫০) কে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

পাঠকের মন্তব্য