জাবিতে নবীন শিক্ষার্থীদের স্বাগত জানালো হল ছাত্রলীগ 

জাবিতে নবীন শিক্ষার্থীদের স্বাগত জানালো হল ছাত্রলীগ 

জাবিতে নবীন শিক্ষার্থীদের স্বাগত জানালো হল ছাত্রলীগ 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) আ ফ ম কামাল উদ্দিন হল ইউনিট ছাত্রলীগের পক্ষ থেকে ২০২০-২১ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে শুভেচ্ছা বিনিময় ও শিক্ষা উপকরণ বিতরণ কর্মসূচীর মাধ্যমে বরণ করে নেয়া হয়েছে। 

সোমবার (২৩ তারিখ) রাত ১১টায় আ ফ ম কামালউদ্দিন হলের কমনরুমে হলের নবীন ছাত্রদের সাথে এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়। এসময় নবীন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপরকরণ ও কয়েল বিতরণ করা হয়। 

নবীন শিক্ষার্থীর শুভেচ্ছা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের আ ফ ম কামালউদ্দিন হল ছাত্রলীগের নেতৃবৃন্দ বলেন, তোমাদের মঙ্গলের জন্য আ ফ ম কামালউদ্দিন হল ছাত্রলীগ সর্বদা পাশে আছে। প্রথম বর্ষের শিক্ষার্থীদের হলের বিভিন্ন কর্মকান্ডে যুক্ত করার জন্য আমরা বরাবরের মত কামালউদ্দিন ক্রিকেট লীগ আয়োজন করতে যাচ্ছি। তোমাদের sokolr সমস্যার ক্ষেত্রে আমরা পাশে আছি, যেকোন অসুবিধার কথা নিয়ে নির্দ্বিধায় তোমরা আমাদের কাছে আসবে আমরা সমাধানের সর্বোচ্চ চেষ্টা করবো।  তোমরা সবাই সবাইকে চিনবা, সবার বিপদে অপদে পাশে থাকবা।

এছাড়া বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষে ভর্তি হওয়া আ ফ ম কামালউদ্দিন হলের নবীন শিক্ষার্থীদের প্রতি পরস্পরের প্রতি সহনশীল হওয়া, একে অপরের বিপদে পাশে থাকা ও একে অপরের সাথে পরিচিত হয়ে নেয়ার আহ্বান জানায় হল শাখা ছাত্রলীগের নেতৃবৃন্দ। 

এসময় উপস্থিত ছিলেন আ ফ ম কামালউদ্দিন হল ইউনিট ছাত্রলীগের নেতা আবু ওয়ালিদ, সিকদার মাসুদ রানা, রাইসুল ইসলাম জীবন, ফরহাদ হোসেন প্রমুখ। 

পাঠকের মন্তব্য