যুবদলের আট সদস্যের কমিটি ঘোষণা করেছে বিএনপি

যুবদলের আট সদস্যের কমিটি ঘোষণা করেছে বিএনপি

যুবদলের আট সদস্যের কমিটি ঘোষণা করেছে বিএনপি

আগামী সাধারণ নির্বাচনের আগে দল ও এর সহযোগী সংগঠনগুলোকে ঢেলে সাজানোর অংশ হিসেবে জাতীয়তাবাদী যুবদলের আট সদস্যের কমিটি ঘোষণা করেছে বিএনপি। যুবদলের কেন্দ্রীয় কমিটিতে সুলতান সালাহউদ্দিন টুকু ও মোনায়েম মুন্নাকে যথাক্রমে সভাপতি ও সাধারণ সম্পাদক করা হয়েছে। 

শুক্রবার (২৭ মে) বিএনপির জ্যৈষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ছাত্রদলের সাবেক সভাপতি টুকু যুবদলের আগের কমিটির সাধারণ সম্পাদক ছিলেন।

এছাড়া আট সদস্যের কমিটিতে মামুন হাসান জ্যৈষ্ঠ সহ-সভাপতি, নুরুল ইসলাম নয়ন সহ-সভাপতি, শফিকুল ইসলাম মিল্টন প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক, গোলাম মাওলা শাহীন দ্বিতীয় যুগ্ম সাধারণ সম্পাদক, ইসহাক সরকার সাংগঠনিক সম্পাদক ও কামরুজ্জামান দুলালকে দপ্তর সম্পাদক করা হয়েছে।

২০১৭ সালের ১৭ জানুয়ারি সাইফুল ইসলাম নীরবকে সভাপতি ও সুলতান সালাহউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক যুবদলের সর্বশেষ কমিটি গঠিত হয়।

নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন আয়োজনের দাবিতে বিএনপি আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে এবং দীর্ঘদিন ধরে দলের বিভিন্ন ইউনিট ও সহযোগী সংগঠনকে ঢেলে সাজিয়ে আসছে দলটি। 

পাঠকের মন্তব্য