রাজবাড়ীতে বিদেশি পিস্তলসহ এক সন্ত্রাসী গ্রেফতার

রাজবাড়ীতে বিদেশি পিস্তলসহ এক সন্ত্রাসী গ্রেফতার

রাজবাড়ীতে বিদেশি পিস্তলসহ এক সন্ত্রাসী গ্রেফতার

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে ০১ জন শীর্ষ সন্ত্রাসীসহ ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি পিস্তলের ম্যাগাজিন ও ০৪ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার।

মঙ্গলবার ২১ জুন ২০২২ পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান তার দিক নির্দেশনায় ও অতিঃ পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহউদ্দিন এর সার্বিক তত্বাবধানে জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস এর নের্তৃত্বে সঙ্গীয় অফিসার এবং ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী সদর উপজেলার চর লক্ষীপুর হতে পাবনা জেলার আমিনপুর উপজেলার মিরপুর গ্রামের মৃত আলিমুদ্দিন ছেলে অস্ত্রধারী শীর্স সন্ত্রাসী মোঃ দুল্লা শেখ ওরফে শামিম শেখ (৩৫), কে গ্রেফতার করেন এবং আসামীর হেফাজত হতে ০১ টি বিদেশী পিস্তল, ০১ টি পিস্তলের ম্যাগাজিন,০৪ রাউন্ড পিস্তলের গুলি ও একটি ১৫০ সিসি পালসার মোটর সাইকেল উদ্ধার করা হয়। 

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান জানান,আসামীর বিরুদ্ধে রাজবাড়ী থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করতঃ অদ্য ইং ২২/০৬/২০২২ তারিখ বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়। 

উল্লেখ্য, উক্ত আসামীর নামে এর পূর্বে রাজবাড়ী  ও পাবনা জেলার বিভিন্ন থানায় অন্ত্র, ডাকাতি ও অন্যান্য মামলা সহ মোট ০৪ (চার) টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

পাঠকের মন্তব্য