কৃষ্ণনগরহুলা ও হাউলী প্রতাপকাটি প্রাঃ বিদ্যালয় চ্যাম্পিয়ন 

উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু

উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু

পাইকগাছা উপজেলা শিক্ষক অফিস কর্তৃক আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। 
 
বুধবার দুপুরে পাইকগাছা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনালে বঙ্গবন্ধু গোল্ডকাপে কৃষ্ণনগরহুলা ১-০ গোলে মুনকি অমর কানন সরকারী প্রাথমিক বিদ্যালয়কে এবং বঙ্গমাতা কাপে হাউলী প্রতাপকাটি ১-০ গোলে হরিদাশকাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব আর্জন করে। খেলায় প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু। 

সভাপতিত্ব করেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা। 

বিশেষ অতিথি ছিলেন, পৌরমেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী ও শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, ইউপি চেয়ারম্যান কাজল কান্তি বিশ্বাস, ইন্সট্রাক্টর রিসোসসেন্টার মোঃ ঈমান উদ্দিন, সহকারী শিক্ষা অফিসার মির্জা মিজানুর আলম, মোঃ আসাদুজ্জামান, শেখ ফারুক হোসেন, মোঃ আলমগীর হোসেন, দেবাশীষ দাশ ও ঝংকর ঢালী। মহাসিন আযম সঞ্চালনা করেন।

উপস্থিত ছিলেন, শিক্ষক সমিতির সভাপতি রবীন্দ্রনাথ রায়, সাধারণ সম্পাদক মোঃ নুরুজ্জামান, প্রধান শিক্ষক আশুতোষ মন্ডল, মিলি জিয়াসমিন, ডিএম শফিকুল ইসলাম, এসএম শফিকুল ইসলাম, কোহিনুর ইসলাম, সেলিনা পারভীন, অলোক মৃধা, সবুর খাঁ, ডাঃ মৃন্ময় মন্ডল সহ উভয় স্কুলের শিক্ষক ও কর্মকর্তাবৃন্দ। খেলা পরিচালনা করেন শেখ ইসরাইল হোসেন, এসকে আছাদুল্লাহ, রফিকুল ইসলাম, অজয় রায়, আঃ রাজ্জাক, আঃ সাঈদ, রামপ্রসাদ ও খলিলুর রহমান। ধারাভাষ্য দেন মোহাম্মদ হাফিজুল ইসলাম, সৌরভ রায়, অনুপ কুমার সরকার।  

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপে সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়ার হয়েছেন কৃষ্ণনগরহুলা'র খেলোয়ার মোঃ শাহেদ হাসান, হাউলী প্রতাপকাটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়ার মোছাঃ মৌ আক্তার।

পাঠকের মন্তব্য