অসহায় বৃদ্ধার পাশে দাঁড়ালেন কূর্শা ইউপি চেয়ারম্যান  

ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ

ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ

রংপুরের কাউনিয়ায় অসহায় বৃদ্ধা বিবি জমিলা বেওয়া পাশে দাঁড়ালেন কুশা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ।

বুধবার (২২ জুন) সকালে ১১ টায় কাউনিয়া মেডিকেল হাসপাতালে  তিনি অসহায় জমিলা  বিবির সাথে সাক্ষাৎ করেন এবং তার শারীরিক অসুস্থতার খোজ খবর নেন এবং বিভিন্নভাবে সহযোগিতা প্রদান করেন।

এর আগে গত ১৮ জুন শারীরিক অসুস্থতার কারনে কাউনিয়া মেডিকেল হাসপাতালে ভর্তি আছেন পরে বিষয়টি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ  শোনার পর বুধবার সকালে  কাউনিয়া মেডিকেল হাসপাতালে  বিবি  জমিলা  বেগমের সাথে সাক্ষাৎ করেন এবং  তার  চিকিৎসার জন্য  নগদ আর্থিক সহায়তা করেন।

জানা গেছে এর আগে জমিলা বেওয়ায় অসহায়ত্বের কথা তুলে ধরে গণমাধ্যমে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। পরে বিষয়টি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ এর নজরে আসলে তিনি তাৎক্ষণিক বিবি জমিলার  বিষয়ে খোঁজখবর নেন 
  
অসহায় বিবি জমিলা সরকারের পক্ষ থেকে ঘর প্রদান করার কথা বললে বিবি জমিলা সেখানে যেতে অনিহা প্রকাশ করেন। (কারণ তিনি যেখানে আছেন সেখানে আশেপাশের সবাই সবসময় তার খোঁজখবর নেন এবং সহযোগিতা করেন। নতুন জায়গায় গেলে তার প্রতিবন্ধী ছেলেকে নিয়ে তিনি সমস্যায় পরতে পারেন)। তাই তাকে বর্তমানে যে জায়গায়টি তে আছে  সেটিতে চেয়ারম্যান তার নিজস্ব তহবিল হতে তাকে একটি  টিনের ঘড়ের ব্যাবস্তা করে দেন  এবং ভবিষ্যতে যে কোন ধরনের চিকিৎসা এবং অন্যান্য সহযোগিতায় এগিয়ে আসার আশ্বাস দেন  ইউপি  চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ। 

উল্লেখ্য বিবি জমিলা বেওয়া (১১০) রংপুরের কাউনিয়া উপজেলার কুর্শা  ইউনিয়নের পুর্ব চান্দঘাট  এলাকার বাসিন্দা। ২ সন্তানের জননী  জমিলা বেওয়ার একমাত্র ছেলে  সেও প্রতিবন্ধী। এলাকার মানুষের ও অন্যের  সাহায্য-সহযোগিতায় মানবতার জীবনযাপন করছিলেন তিনি। অবশেষে  কূর্শা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ  তার পাশে এসে দাঁড়ালেন এবং ভবিষ্যতেও যেকোন ধরনের সহযোগিতায় পাশে থাকবেন বলে আশ্বাস প্রদান করেন।

পাঠকের মন্তব্য