লালমনিরহাটে আওয়ামী লীগ ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত 

লালমনিরহাট জেলা আওয়ামী লীগ

লালমনিরহাট জেলা আওয়ামী লীগ

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী। ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে সব আন্দোলন-সংগ্রামে সামনে থেকে নেতৃত্ব দেওয়া দেশের প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক দলটি এবার পা রাখছে ৭৪ বছরে।

লালমনিরহাটে সংগ্রাম, উন্নয়ন ও অর্জনে গৌরবদীপ্ত পথচলার ৭৩বছর বাংলাদেশ আওয়ামী লীগ-এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) লালমনিরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার আয়োজনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক অ্যাড. মতিয়ার রহমান প্রমুখ। এ সময় বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সহ-সভাপতি সিরাজুল হক, অ্যাড. নজরুল ইসলাম রাজু, সেকেন্দার আলী, রিয়াজুল ইসলাম রিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. আশরাফ হোসেন বাদল, গোলাম মোস্তফা স্বপন, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. আকমল হোসেন আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাখাওয়াত হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সারোয়ার আলম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম রিপন, কার্যকরী সদস্য এরশাদ হোসেন জাহাঙ্গীর, আলী হাসান নয়নসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য