হালুয়াঘাটে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হালুয়াঘাটে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হালুয়াঘাটে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগ এর ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জুয়েল আরেং’র সভাপতিত্বে পৌরশহরের পুরাতন বাসষ্টেন্ড দলীয় কার্যলয়ে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উওোলনের মাধ্য দিয়ে দিবসটি শুভ সূচনা করা হয়। পাশাপাশি দলীয় কার্যলয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান,কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক খায়রুল আলম ভূঞা, সহ-সভাপতি আবুল হোসেন আজাদ,আলহাজ্ব এম এ সুরুজ মিয়া, আওয়ামীলীগ নেতা বজলুর রহমান, যুবলীগের আহবায়ক মো: নাজিম উদ্দিন সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন । অনুষ্ঠানটি সঞ্চলনা করেন আওয়ামীলীগ নেতা মোহাম্মাদ শাহ আলম।

এ সময় ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জুয়েল আরেং ব্যক্তবে বলেন, ১৯৪৯ সালের ২৩ জুন পুরান ঢাকায় ঐতিহ্যবাহী রোজগার্ডেন এর রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর হাত ধরেই স্বাধীনতা এসেছিল বলেই বাংলাদেশের মানুষ আজ স্বাধীন। তিনি দেশকে স্বাধীন করে দিয়ে গেছেন বলেই আজ আমরা সর্বক্ষেত্রে  নিজেদের অবস্থান তৈরি করতে পেরেছি। গণতান্ত্রিক রাজনৈতিক ও সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে এ দেশের গণমানুষের সংগঠনের স্বকৃকি লাভ করেছে আওয়ামীলীগ।

পাঠকের মন্তব্য