বন্যার্তদের পাশে ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগ

বন্যার্তদের পাশে ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগ

বন্যার্তদের পাশে ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের দিক-নির্দেশনায় ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসানের নেতৃত্বে নেত্রকোনা জেলার কলমাকান্দা  উপজেলায় প্রত্যান্ত অঞ্চলে অসহায় বানভাসি মানুষের পাশে দাঁড়িয়েছে ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগ।

২৪(জুন)শুক্রবার সকালে ২০০ পরিবারের শুকনা খাদ্যসামগ্রী সহায়তা নিয়ে নেত্রকোনার উদ্দেশ্যে যাত্রা শুরু করে ময়মনসিংহ মেডিকেল কলেজ  ছাত্রলীগ। বন্যার্তের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে নিঃস্বার্থ কাজ করেছে মমেক ছাত্রলীগের একঝাঁক তরুণ।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসান। তার নিজস্ব তত্ত্বাবধায়নে এ কর্মসূচি বাস্তবায়ন করা হয়েছে।

২০০ পরিবারের খাদ্য সহায়তার মধ্যে রয়েছে মুড়ি, চিড়া, চিনি, বিস্কিট, কেক, মোমবাতি, ওরস্যালাইন, দিয়াশলাই, পানি এবং প্রয়োজনীয় ওষুধসমূহ।

মমেক ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসান বলেন, বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ভাইয়ের নির্দেশে নেত্রকোনার বানভাসি মানুষের পাশে দাঁড়াতে আমাদের এই ছোট্ট প্রয়াস। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ ছাত্রলীগের দিক নির্দেশনায় ময়মনসিংহ মেডিকেল কলেজ ছাত্রলীগ সবসময় অসহায় সাধারণ মানুষের জন্য কাজ করছে এবং ভবিষ্যতেও করবে। 

পাঠকের মন্তব্য