রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হলো কুড়িগ্রাম

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ জেলা, কুড়িগ্রাম

রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ জেলা, কুড়িগ্রাম

পুলিশ সুপার, কুড়িগ্রাম (অতিরিক্ত ডিআইজি পদে পদন্নোতি প্রাপ্ত) জনাব, সৈয়দা জান্নাত আরা মহোদয়ের একনিষ্ঠ কর্মদক্ষতা ও বলিষ্ঠ নেতৃত্বে রংপুর রেঞ্জের শ্রেষ্ঠ জেলা, কুড়িগ্রাম। 

পুলিশ সুপার কুড়িগ্রাম (অতিরিক্ত ডিআইজি পদে পদন্নোতি প্রাপ্ত) জনাব সৈয়দা জান্নাত আরা, মহোদয়  জেলায় যোগদানের পর থেকেই শতভাগ সততা, একনিষ্ঠতা ও কর্মদক্ষতায় সমাদৃত হয়েছেন সর্বত্র। মাদক ও দূর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থানের পাশাপাশি অন্যান্য অপরাধ দমনে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন জেলা পুলিশ, কুড়িগ্রামকে। তাঁর  সুযোগ্য নেতৃত্বে জেলা পুলিশের এই সফলতার ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ। 

আজ ১৬ জুন ২০২২ খ্রি. তারিখ বিকাল ০৩ঃ৩০ ঘটিকায় রংপুর রেঞ্জের সম্মানিত ডিআইজি জনাব, দেবদাস ভট্টাচার্য্য, বিপিএম, স্যারের সভাপতিত্বে ভিডিও কন্ফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত সভা  রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে মে/২০২২ সালের ‘মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভা’ অনুষ্ঠিত হয়। সভায় গত মে মাসের অপরাধ পরিস্থিতি, গ্রেফতারি পরোয়ানা তামিল, আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনাসহ আইন-শৃঙ্খলা ও অপরাধ বিষয়ক অন্যান্য বিষয়াদি নিয়ে আলোচনা করা হয়।

সভায় আইন-শৃঙ্খলা পরিস্থিতিতে কৃতিত্বপূর্ণ অবদানের জন্য শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হন জনাব, সৈয়দা জান্নাত আরা, পুলিশ সুপার, কুড়িগ্রাম (অতিরিক্ত ডিআইজি পদে পদন্নোতিপ্রাপ্ত), এছাড়াও  শ্রেষ্ঠ এএসআই হিসেবে চিলমারী থানার এএসআই (নিরস্ত্র) মোঃ শহিদুল ইসলাম, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে কুড়িগ্রাম সদর থানার এএসআই (নিরস্ত্র) মোঃ শাহীনুর রহমান, শ্রেষ্ঠ সার্কেল হিসেবে জনাব মোঃ সুমন রেজা, সহকারী পুলিশ সুপার নাগেশ্বরী সার্কেল, বিশেষ পুরষ্কার হিসেবে জনাব মোঃ মামুন অর রশীদ, কোট পুলিশ পরিদর্শক ও মে/২০২২ মাসে রাজারহাট থানায় ২৬ টি জিডি মূলে ২৬ টি মোবাইল ফোন উদ্ধার করায় বিশেষ পুরষ্কার, এএসআই (নিরস্ত্র) জনাব মোঃ নাসিরুল ইসলাম, রাজারহাট থানা, কুড়িগ্রাম । 

রংপুর রেঞ্জের মাননীয় ডিআইজি জনাব দেবদাস ভট্টাচার্য্য, বিপিএম, মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় রংপুর রেঞ্জের উর্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন এবং পুলিশ সুপারের কার্যালয়, কুড়িগ্রাম হতে জেলা পুলিশ, কুড়িগ্রামের উর্ধতন কর্মকর্তাগণ ভার্চুয়ালি যুক্ত ছিলেন।

পাঠকের মন্তব্য