স্বেচ্ছাসেবক লীগের সভাপতির দায়িত্ব পেলেন সাচ্চু

গাজী মেজবাউল হোসেন সাচ্চু

গাজী মেজবাউল হোসেন সাচ্চু

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ মারা যাওয়ায় সভাপতির দায়িত্ব পেলেন গাজী মেজবাউল হোসেন সাচ্চু। সোমবার ধানমন্ডি ৩২ নম্বরে বেলা ১১টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে কেন্দ্রীয় ও মহানগরের বিপুল সংখ্যক নেতাকর্মীকে সঙ্গে নিয়ে পুষ্পমাল্য অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেছেন তিনি। 
 
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু, সহসভাপতি তানভীর শাকিল জয়, কাজী শহীদুল্লাহ্ লিটন, মুজিবুর রহমান স্বপন, দেবাশীষ বিশ্বাস, সুব্রত পুরকায়স্থ, আব্দুল আলীম বেপারী, কাজী মোয়াজ্জেম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, ঢাকা মহানগর সভাপতি কামরুল ইসলাম রিপন, সাধারণ সম্পাদক তারিক সাঈদ এবং নগর উত্তর সাধারণ সম্পাদক নাঈমুল ইসলাম নাঈমসহ কেন্দ্রীয় ও মহানগরের বিপুল সংখ্যক নেতাকর্মী। 

 বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও নেতাকর্মীরা। এ সময় সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক আগামীকাল স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী যথাযথ মর্যাদায় পালন করার জন্য কেন্দ্রীয় এবং জেলার নেতাকর্মীদের নির্দেশনা প্রদান করেন। 

সভাপতির দায়িত্ব পেয়ে গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন, আমাকে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা স্বেচ্ছাসেবক লীগের দায়িত্ব অর্পণ করায় তার কাছে কৃতজ্ঞ। আমি নিজের জীবন দিয়ে হলেও ন্যায় এবং নিষ্ঠার সাথে এ পবিত্র দায়িত্ব পালন করব। সাধারণ সম্পাদককে সঙ্গে নিয়ে সংগঠনকে আরও গতিশীল ও শক্তিশালী করব ইনশাআল্লাহ।

পাঠকের মন্তব্য