গোয়ালন্দে শহীদ শেখ কামালের জন্মদিন উদযাপন

উপজেলা নির্বাহি কর্মকর্তা জাকির হোসেন

উপজেলা নির্বাহি কর্মকর্তা জাকির হোসেন

গোয়ালন্দ উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধুর জ্যৈষ্ঠ পুত্র ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭৩ তম জন্মদিন উদযাপন করা হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে দিবসটি উপলক্ষ্যে গোয়ালন্দ মুজিব চত্ত্বরে শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পরে উপজেল হলরুমে আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি কর্মকর্তা জাকির হোসেন। সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সি, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আশরাফুল রহমান, পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার,উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়  প্রমুখ। 

বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ, জীবন ও দর্শন নিয়ে আলোচনা সভা, আত্মার শান্তি কামনায় মোনাজাত, বিভিন্ন প্রতিযোগিতার বিজয়ীর মাঝে মুক্তিযুদ্ধ ভিত্তিক বই প্রদান,বৃক্ষের চারা বিতরণ। 

পাঠকের মন্তব্য