হোটেল-মোটেল জোনে টর্চার সেলের সন্ধান; ১১ দালাল আটক 

হোটেল-মোটেল জোনে টর্চার সেলের সন্ধান; ১১ দালাল আটক 

হোটেল-মোটেল জোনে টর্চার সেলের সন্ধান; ১১ দালাল আটক 

কক্সবাজারের হোটেল-মোটেল জোনে টর্চার সেলের সন্ধান পাওয়া গেছে। এ ঘটনায় ৪ জনকে উদ্ধার করেছে ট্যুরিস্ট পুলিশ। এ সময় সংঘবদ্ধ চক্রের ১১ সদস্যকে আটক করা হয়েছে। রোববার (৭ আগস্ট) রাত ১১ টা থেকে সোমবার ভোর চারটা পর্যন্ত এ অভিযান চালানো হয়। 

ট্যুরিস্ট পুলিশের কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম জানিয়েছেন, কলাতলীর কটেজ জোন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় সাইনবোর্ড ছাড়া শিউলি কটেজে গেলে সেটি তালাবদ্ধ অবস্থায় দেখা যায়। তালা খুলতে বলার পরও তালা খুলে না দেয়ায় সে তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখা যায়, সংঘবদ্ধ অপরাধীরা বিকল্প একটি পথে পালিয়ে গেছে। এ সময় একটি কক্ষ থেকে চার জনকে উদ্ধার করা হয়। 

উদ্ধারকৃতরা জানান, সেখানে ৫ থেকে ৬ জন ছেলে ও ৩ জন নারী ছিল। দালালরা নাানা প্রলোভন দেখিয়ে ভুক্তোভোগীদের ওই কটেজে নিয়ে আসে। পরে সেখানে থাকা নারীদের সঙ্গে আপত্তিকর ছবি তুলে মোটা অংকের টাকা দাবি করে তারা। হাতিয়ে নেয়া হয় সব টাকা-পয়সা। আরও টাকার জন্য পরিবারকে জানাতে তাদের ওপর চালানো হয় নির্যাতন।

তিনি আরও জানান, এরকম আরও কয়েকটি কটেজে জিন্মি করে নির্যাতনের তথ্য রয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে। পরে কটেজ জোনে অভিযান চালিয়ে সংঘবদ্ধ চক্রের ১১ সদস্যকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

পাঠকের মন্তব্য