ফরিদপুরে গাঁজাসহ আটক তিন ব্যবসায়ী

ফরিদপুরে গাঁজাসহ আটক তিন ব্যবসায়ী

ফরিদপুরে গাঁজাসহ আটক তিন ব্যবসায়ী

ফরিদপুরের ভাঙ্গা এলাকা হতে গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮, সিপিসি-২।  

র‌্যাব-৮ এর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, গোয়েন্দা তথ্যের মাধ্যমে তারা জানতে পারে যে, কয়েকজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য গাঁজা এর চালান নিয়ে প্রাইভেটকার ও মোটরসাইকেল যোগে মাদারীপুর হয়ে ফরিদপুর এর উদ্দেশ্যে রওনা করেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে অত্র ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম এবং স্কোয়াড অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল ০৮ আগষ্ট বিকেল ০৩.৩০ টার দিকে ভাংগা বাসস্ট্যান্ডে অস্থায়ী চেকপোস্ট তৈরী করে। এ সময় মোঃ ফয়সাল (৩২),  মোঃ আলামিন (৩২) ও মোশারফ (৪২)কে গ্রেফতার করা হয়। 

এ সময় গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ১৪.৫০০ কেজি গাঁজা, মাদকদ্রব্য পরিবহনের কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার, ০১টি মোটরসাইকেল, ৮ টি সীমকার্ড ও ৫টি মোবাইল ফোন জব্দ করা হয়। ধৃত আসামীদের স্বীকারোক্তি থেকে জানা যায় তারা তিনজন পেশাদার মাদক ব্যবসায়ী, তারা দীর্ঘদিন যাবৎ উক্ত প্রাইভেটকার ও মোটরসাইকেল যোগে ফরিদপুর মহাসড়ক ব্যবহার করে গাঁজার চালান নিয়ে ফরিদপুর জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে।  

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ভাংগা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজুর প্রক্রিয়া চলছে।

পাঠকের মন্তব্য