পাইকগাছায় বিরোধে ৩শ পেঁপে ও কলাগাছ কেঁটে সাবাড় ! 

পাইকগাছায় বিরোধে ৩শ পেঁপে ও কলাগাছ কেঁটে সাবাড় ! 

পাইকগাছায় বিরোধে ৩শ পেঁপে ও কলাগাছ কেঁটে সাবাড় ! 

পাইকগাছায় জমি সংক্রান্ত বিরোধের জেরে আড়াইশ পেঁপে গাছ ও অর্ধশত কলাগাছ কেঁটে সাবাড় করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায থানায় ৪ জনের নাম উল্লেখ করে অভিযোগ হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি ঘটেছে  শুক্রবার সন্ধ্যা পরবর্তী উপজেলার কাটিপাড়ায় ।
 
অভিযোগের বাদী সুব্রত ভট্টাচার্য্য জানান, আমাদের সাড়ে ৩ বিঘা জমিতে কলা ও পেঁপে গাছ রয়েছে। কাটিপাড়া গ্রামের সোবাহান মোড়লের ছেলে আলী আজগর মোড়ল (৩৮), হাসেম মোড়ল (৪০), সিরাজুল ইসলাম (৪২), ও আফসার গাজীর ছেলে খালেক গাজী (৫৫) সাথে বিরোধ চলে আসছে। শুক্রবার সন্ধ্যার পর প্রতিপক্ষরা বাগানে ঢুকে পেঁপে বাগান হইতে অনুমান ২৫০ টি পেঁপে ও ৫০টি কলা গাছ কেটে প্রায় ৮০ হাজার টাকার ক্ষতিসাধন করে। 

আমি সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে গাছ কাটার কারণ জানতে চাইলে প্রতিপক্ষরা আমাকে অকথ্য ভাষায় গালাগালি করিতে থাকে। আমি তাদেরকে গালাগালি করিতে নিষেধ করিলে বিবাদীগণ আমার উপর ক্ষিপ্ত হয়ে মারপিট করার জন্য উদ্যত হয়। এ সময় প্রতিপক্ষরা আমাকে খুন জখমের হুমকি প্রদান করে চলে যায়। পেঁপে ও কলাগাছ কেটে ক্ষয়ক্ষতি ঘটনায় প্রতিপক্ষ আজগর মোড়ল জানান,  আমাদের জমি 

তারা জোর করে দখলে রয়েছে। গাছপালা আমরা কাটেনি কে কেটেছে আমরা জানি না। থানা অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান বলেন, পেঁপে ও কলা গাছ কেঁটে ক্ষতিসাধন করার ঘটনায় অভিযোগ হয়েছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য