স্কুল ছাত্রীকে দিয়ে আয়ার কাজ; বাড়িতে গিয়ে হুমকি অভিযোগ 

স্কুল ছাত্রীকে দিয়ে আয়ার কাজ; বাড়িতে গিয়ে হুমকি অভিযোগ 

স্কুল ছাত্রীকে দিয়ে আয়ার কাজ; বাড়িতে গিয়ে হুমকি অভিযোগ 

লালমনিরহাট সদর উপজেলা পঞ্চগ্রাম ইউনিয়ন হুমাপতি হরনারায়ণ সরকারি প্রাঃ বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী অর্পিতা রানিকে দিয়ে আয়ার কাজ করে নিয়ে, বাড়িতে গিয়ে প্রণনাশকের হুমকি অভিযোগ উটেছে সহকারী শিক্ষিকা রিনার বেগম ও তার স্বামীর বিরুদ্ধে।

গত ২৮ জুলাই বৃহস্পতিবার ঘড়িতে দুপুর ১২ টা ৩৫ মিনিট। শিক্ষার্থীরা সকলেই শ্রেণি কক্ষে। এমন সময় বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাসুদ রানা প্রধান শিক্ষকের কক্ষে এসে বসেন। তার কিছুক্ষণ পরেই সহকারি শিক্ষিকা রীনা বেগম চতুর্থ শ্রেণির ক্লাস রুম থেকে অর্পিতা নামে এক ছাত্রীকে ডেকে এনে প্লেট, গ্লাস ও জগ পরিস্কার করতে দেন।

চতুর্থ শ্রেণীর ছাত্রী অর্পিতা রায়কে প্লেট, গ্লাস ও জগ পরিস্কারে কথা সাংবাদিকে সত্য কথা বলতে গেলে তাকে ও তার  বাড়িতে গিয়ে  তার পরিবারকে  প্রাণনাশের হুমকি দেয় বলে অভিযোগ উটেছে সহকারী শিক্ষিকা রিনা বেগম ও তার স্বামীর বিরুদ্ধে । 

চতুর্থ শ্রেণীর ছাত্রী অর্পিতা রায়কে  রিনা বেগম এবং তার স্বামী মাহবুবুর রহমান মিঠু, অর্পিতার বাড়িতে এসে তার দিদিকে অকথ্য গালিগালাজ এবং  প্রাণনাশকের হুমকি অভিযোগ উটেছে সহকারী শিক্ষিকা রিনা বেগম ও তার স্বামীর বিরুদ্ধে।

অভিযুক্ত সহকারি শিক্ষিকা রীনা বেগমর  কাছে জানতে চাইলে কোন কথার জবা দেন না তিনি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঞ্জুমা আক্তার বলেন, 'শিক্ষার্থীদের দিয়ে এসব করানো ঠিক নয়। তবে আমি একটু একটু শুনেছি, অর্পিতা ও তার পরিবারকে  অকথ্য গালিগালাজ করেছে, তবে আমি এখনো লিখিত অভিযোগ পাইনি, পেলে আইগত ব্যবস্থা নিবো।

পাঠকের মন্তব্য