খুলনায় মৎস্যজীবী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু'র শাহাদত বার্ষিকী পালিত

খুলনায় মৎস্যজীবী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু'র শাহাদত বার্ষিকী পালিত

খুলনায় মৎস্যজীবী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু'র শাহাদত বার্ষিকী পালিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবীলীগ খুলনা জেলা শাখার উদ্যোগে সোমবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচী পালিত হয়েছে। 

বঙ্গবন্ধু ও সহোদর শহীদ শেখ আবু নাসের সহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় জিরোপয়েন্ট ও মদিনানগর কওমী মাদরাসায় কুরআন খতম, আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠান শেষে মাদরাসা শিক্ষার্থী ও এতিমদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য এ্যাডঃ গ্লোরিয়া ঝর্ণা সরকার। 

বিকালে মহানগরীর বঙ্গবন্ধু চত্বরে গরীব, অসহায় ও দুস্থদের মাঝে উন্নত খাবার বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী। এছাড়া ৩টি মাদরাসার শিক্ষার্থী ও এতিমদের মাঝে উন্নত খাবার পরিবেশন করেন জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক মোল্লা সামছুর রহমান শাহীন। 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মোজাফফর মোল্লা, সদস্য নিক্সন ঘোষ, মৎস্যজীবী লীগের যুগ্ম-আহবায়ক অহিদুজ্জামান লাবু, সমাজসেবক আলহাজ্ব জাহাঙ্গীর আলম হাওলাদার, আব্দুর গফুর মোল্লা, অধ্যক্ষ অনিরুদ্র বাহাদুর, মাস্টার শহিদুল ইসলাম, জুয়েল মোড়ল, সাংবাদিক মুজিবর মল্লিক, সালাউদ্দীন, আহমেদ বাবু, শেখ আকবার আলী, বিকাশ চন্দ্র বিশ্বাস, প্রীতিশ মন্ডল, শেখ শাকিল হোসেন, বুলু রানী মন্ডল, ব্রজেন হালদার, জুয়েল সরদার, রিপন রায়, লিটন চন্দ্র দাশ, মহিদুল ইসলাম, রত্না বিশ্বাস, সঞ্চিতা রায় ও ওসমান শেখ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মাওঃ আবুল কালাম।

পাঠকের মন্তব্য