আল-আমিনের গ্রেপ্তার দাবিতে দুই সন্তানসহ স্ত্রীর মানববন্ধন

আল-আমিনের গ্রেপ্তার দাবিতে দুই সন্তানসহ স্ত্রীর মানববন্ধন

আল-আমিনের গ্রেপ্তার দাবিতে দুই সন্তানসহ স্ত্রীর মানববন্ধন

জাতীয় ক্রিকেট দলের পেসার আল-আমিন হোসেনের গ্রেপ্তারের দাবিতে দুই শিশু সন্তানসহ মানববন্ধনে দাঁড়িয়েছেন স্ত্রী ইসরাত জাহান। আজ দুপুর সাড়ে ১২টার দিকে মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের সামনে তিনি এই মানববন্ধনে অংশ নেন। 

এসময় ইসরাত জাহান বলেন, সাংবাদিকদের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে জানাই যে তিনি একজন মা, আমার দুটি বাচ্চাকে নিয়ে কোথায় যাব ? তার কাছে সাহায্য চাই। তিনি যেন সুষ্ঠু বিচার করে দেন।

আল আমিন কোনো খরচ দিচ্ছে না জানিয়ে তিনি বলেন, আমার ফ্যামিলি আমাকে চালাচ্ছে। পুলিশের সাহায্যে আল-আমিনের বাসায় আছে। বিসিবির কাছে দেওয়া চিঠিতে আল আমিনের বিরুদ্ধে তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেয়ার দাবি জানান তার স্ত্রী।

গত বৃহস্পতিবার আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় তার স্ত্রী একটি লিখিত অভিযোগ করেন। এরপর ইসরাত জাহানের লিখিত অভিযোগের ভিত্তিতে শুক্রবার মামলা আকারে নথিভুক্ত হয়। তারপর থেকেই ক্রিকেটার আল-আমিনকে খুঁজে পাচ্ছে না পুলিশ। স্ত্রীর মামলার পর এই পেসারকে গ্রেপ্তারে পুলিশ কাজ শুরু করলেও বাসা থেকে পালিয়েছেন।

জানা গেছে, ২০১২ সালের ২৬শে ডিসেম্বর পারিবারিকভাবে আল-আমিন হোসেনের সঙ্গে ইসরাত জাহানের বিয়ে হয়। এ দম্পতির দুই সন্তান রয়েছে। 

গত ২৫শে আগস্ট আল-আমিন তার স্ত্রীর কাছে যৌতুকের দাবি করা টাকা নিয়ে বাগবিতণ্ডায় জড়ান।
তার স্ত্রী টাকা দিতে অপারগতা প্রকাশ করলে তাকে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

আল-আমিন জানান, তার (ইসরাত) সঙ্গে সংসার করবে না, তাকে তালাক দেবেন এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানির হুমকি দেন। পরে ইসরাতের চাচা তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা করে। চিকিৎসা শেষে বাসায় ফিরলে আল-আমিন তার সঙ্গে আগের মতো আচরণ করতে থাকেন।

পাঠকের মন্তব্য