টেকনাফে দুই লাশ উদ্ধার; গোলাগুলিতে নিহত- ১ জন 

টেকনাফে দুই লাশ উদ্ধার; গোলাগুলিতে নিহত- ১ জন 

টেকনাফে দুই লাশ উদ্ধার; গোলাগুলিতে নিহত- ১ জন 

কক্সবাজারের টেকনাফে র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে একজন নিহত হয়েছেন বলে জানা গেছে। র‍্যাবের দাবি, নিহত ব্যক্তি মাদক কারবারি ছিলেন। ঘটনাস্থল থেকে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

টেকনাফের দমদমিয়া এলাকার নাফ নদীর পাড়ে সোমবার (১৯ সেপ্টেম্বর) ভোরের দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন কক্সবাজার র‍্যাব-১৫ অধিনায়ক লে. কর্নেল খায়রুল ইসলাম সরকার। তবে তাৎক্ষণিক নিহতের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

র‍্যাব জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারিদের ধরতে ভোরের দিকে টেকনাফের দমদমিয়া এলাকার নাফনদীর পাড়ে র‍্যাবের একটি দল অভিযান চালায়। অভিযান খবর জানতে পেয়ে এ সময় তারা র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালালে একজন আহত হন। তবে কার গুলিতে মাদক কারবারি নিহত হয়েছে তাও জানা যায়নি। দ্রুত লাশ উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে টেকনাফ পৌরসভার কে,কে খাল থেকে ভাসমান আরো একটি লাশ উদ্ধার করেন পুলিশ। উদ্ধারকৃত দু'টি মধ্যে একজনের পরিচয় জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি মোঃ হাফিজুর রহমান। তিনি হলেন, উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের কাটাখালী পশ্চিমপাড়া এলাকার আবদুর রহিমের ছেলে মুবিন (২২)।

তিনি আরও জানান, লাশ দু'টি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

পাঠকের মন্তব্য