জাবিতে  Learn to Growth শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি)

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে কমিউনিক পরিচালিত আরলার আয়োজনে Learn to Growth বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

গত ১৪ সেপ্টেম্বর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত সেমিনারটিতে প্রায় ১৫০ এরও অধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। সেমিনারের বিষয়বস্তু ছিলো অভিজ্ঞ কর্পোরেট লিডারদের দ্বারা পরিচালিত ক্যারিয়ার বিষয়ক গ্রুমিং সেশন, রোড শো এবং মজাদার সব কুইজ এবং গেইম। সেশনের বিষয়ের মধ্যে আরোও ছিলো কিভাবে ছাত্রছাত্রীরা কর্পোরেট সেক্টরে নিজেদেরকে আরো সফলভাবে যুক্ত করতে পারে সেটি এবং এর জন্য তারা কিভাবে নিজেদেরকে প্রস্তুত করতে পারে সেই আলোচনা ও করা হয়েছে। পাশাপাশি ডিজিটাল যুগের মার্কেটিং সম্পর্কেও বিস্তারিত আলোচনা করা হয় উক্ত সেমিনারটিতে।

আরলা বিশ্বের চতুর্থ বৃহত্তম দুগ্ধজাত দ্রব্যের কোম্পানি হিসাবে পরিচিত এবং আমাদের সকলের ছেলেবেলার স্মৃতিবিজড়িত ডানো মিল্ক এর প্রস্তুতকারক। আইবিএ- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কমিউনিকেশন ক্লাব ‘কমিউনিক’ ছিলো সেমিনারটির সার্বিক পরিচালনায়।

সেমিনারটিতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-  আরলার ট্যালেন্ট অ্যাাকুইজিশান ও এইচ আর অপারেশনস ম্যানেজার আরিফ হোসেন, ক্যাটাগরি ম্যানেজার ইয়াশনা চৌধুরী এবং ব্র্যান্ড ম্যানেজার আসিফ ইরতিজা হুসাইন।  

এই আয়োজনের মাধ্যমে আরলা কোম্পানি প্রথমবারের মতোন আমাদের দেশে তাদের ক্যাম্পাস অ্যাম্বাসেডর প্রোগ্রামের উদ্বোধন করে। এটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য একটি বিশাল সুযোগ নিজেদের ক্যারিয়ার কে সাফল্যের দিকে আরোও এক ধাপ এগিয়ে নেয়ার পথে। মজাদার সব কুইজ এবং গেইম শো এর আয়োজন করার পাশাপাশি বিজয়ীদের জন্য আরলার পক্ষ থেকে ছিলো আকর্ষণীয় সব উপহার এবং অংশগ্রহণকারী সকলের জন্য ছিলো আরলা কর্তৃক প্রদত্ত টিশার্ট। 

ছাত্রছাত্রীদের অংশগ্রহণ পুরো আয়োজনটিকে আরোও অনেক বেশি সফল করেছে বলে জানিয়েছেন আয়োজকেরা।

পাঠকের মন্তব্য