যুবলীগ নেতা মানিকের নামে মামলার প্রতিবাদে মানববন্ধন 

যুবলীগ নেতা মানিকের নামে মামলার প্রতিবাদে মানববন্ধন 

যুবলীগ নেতা মানিকের নামে মামলার প্রতিবাদে মানববন্ধন 

ফরিদপুর জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির  সদস্য আলী আজগর মানিকের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ফরিদপুর জেলা যুবলীগ। 

২১ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১ টায় ফরিদপুর প্রেসক্লাবের সামনে জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান শামীম তালুকদার এর সভাপতিত্বে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ  বক্তব্য রাখেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদা বেগম, শহর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাইদউদ্দিন আহমেদ, যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মনির, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক গোলাম মোহাম্মদ নাছির জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য সৈয়দ আলী আশরাফ পিয়ার, গোবিন্দ চন্দ্র বিশ্বাস, যুব মহিলা লীগের আহ্বায়ক রোকসানা আহমেদ মেহেবী প্রমুখ।  

সভা পরিচালনা করেন ফরিদপুর জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য শরিফুল হোসেন প্লাবন।

বক্তারা বলেন, গত ১৮ই সেপ্টেম্বর ছাত্রলীগের এক কর্মীকে কে বা কাহারা কুপিয়েছে তা এখনো জানা যায়নি। কিন্তু ষড়যন্ত্র করে আলী আজগর মানিক সহ ১১ জন যুবলীগ কর্মীর  বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা দেয়া হয়েছে। এটা খুবই বেদনাদায়ক। যারা ছাত্রলীগ কর্মীকে কুপিয়েছে তাদের সনাক্ত করে কঠিন বিচার করতে হবে।

বক্তারা জানান, যুবলীগ নেতা মানিক ঘটনার সময় ঢাকায় অবস্থান করছিলেন। তারপরও তার নামে মামলা দেওয়া হয়েছে। এটা অত্যন্ত পরিতাপের বিষয়। আমরা প্রশাসনের কাছে অনুরোধ করি যেন সুষ্ঠ তদন্তের মাধ্যমে প্রকৃত দোষীদের আইনের আওতায় আনা হয় এবং নির্দোষ যুবলীগ কর্মীদের নাম মামলা থেকে প্রত্যাহার করা হয়। তারা এ সময় ছাত্রলীগ নেতা সবুজ হত্যার মামলার সাথে জড়িত সকল অপরাধীকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

বক্তারা বলেন, দলে অনুপ্রবেশকারীরা দলকে অস্থিতিশীল করে তুলতে চেষ্টা করছে। নিজেদের মধ্যে বিশৃঙ্খলা তৈরি করতে চেষ্টা করছে। আমাদের সকলকে সচেতন থাকতে হবে। বক্তারা সকলকে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক এবং সাধারণ সম্পাদক শাহ্ মোহাম্মদ ইশতিয়াক আরিফ এর নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

পাঠকের মন্তব্য