জাবির আন্তঃহল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কামালউদ্দিন হল 

আন্তঃহল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কামালউদ্দিন হল 

আন্তঃহল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন কামালউদ্দিন হল 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মুজিব জন্মশতবার্ষিকী স্মরণে আন্তঃহল ফুটবল-২০২১ টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে আ ফ ম কামালউদ্দিন হল। সোমবার বিকেল সাড়ে চারটায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ১-০ গোলে জয় পায় কামালউদ্দিন হল।
  
ফাইনালে শহীদ সালাম বরকত হলের সাথে খেলার শুরু থেকেই আক্রমণাত্মক ছিল কামালউদ্দিন হল। একের পর এক আক্রমণে যখন দিশেহারা সালাম-বরকত হলের খেলোয়াড়রা, ঠিক তখনই সুযোগকে কাজে লাগিয়ে কামালউদ্দিন হলের হয়ে একমাত্র গোলটি করেন ৪৮ তম আবর্তনের মাহমুদুল হাসান কিরণ।

তিনি প্রজন্মকন্ঠকে জানান, এই টুর্নামেন্টের ধারাবাহিকতা যেন থাকে। বর্তমান যুব সমাজকে মাদকাসক্ত থেকে দূরে রাখতে খেলাধুলার কোনো বিকল্প নাই। এই টুর্নামেন্ট গুলো যদি প্রতিনিয়ত থাকে অনেকেই মাদক থেকে মুক্ত থাকতে পারবে। আর জয় পরাজয় বড় কথা নয়, খেলাটাকে মজা হিসেবে নিয়ে ইনজয় করাই মূল লক্ষ্য।

দলের অন্যতম ফরওয়ার্ড ৪৯ তম আবর্তনের অভিষেক বলেন, 'আমি যখন প্রথম ভর্তি হই তখনই হল টুর্নামেন্ট খেলার সুযোগ হয়েছিল। কিন্তু সেইবার অনাকাঙ্ক্ষিত ভাবে বন্ধ হয়ে যাওয়ায় আর খেলতে পারি নি। এখন এই ফাইনাল খেলায় হলের হয়ে খেলছি যা নিজের কাছেই গর্বের। পরিশেষে হলের ছাত্রলীগের ভাইরা, অন্যান্য সিনিয়র ভাই, বন্ধুরা এবং জুনিয়র যারা আছে সবাই যে পরিমাণ সাপোর্ট দিয়েছে তার ফলেই আজকের চ্যাম্পিয়ন আমরা। সালাম-বরকত হলের খেলোয়াড়রাও ভালো খেলছে। তাদেরকেও অভিনন্দন।'

এ সময় উপস্থিত ছিলেন মাননীয় উপাচার্য, প্রো-উপাচার্য, কোষাধ্যক্ষ, প্রাধ্যক্ষ কমিটির সভাপতি ও অন্যান্য শিক্ষকবৃন্দ। 

 

পাঠকের মন্তব্য