কুড়িগ্রামে অর্ধশতাধিক বাই সাইকেলসহ দুই চোর আটক

কুড়িগ্রামে পুলিশের অভিযান

কুড়িগ্রামে পুলিশের অভিযান

কুড়িগ্রামে পুলিশের অভিযানে ধরলা সেতু সংলগ্ন একটি বাড়ি থেকে অর্ধশতাধিক বাই সাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা বাইসাইকেল চোর ও চোরাই সাইকেল মজুদ ও বিক্রয়  চক্রের ০২ জন সক্রিয় কুখ্যাত চোরকে আটক করে পুলিশ। ২৫ সেপ্টম্বর রবিবার রাতে সদর থানা পৌর এলাকার একতা পাড়ায় এই অভিযান চালায়। 

এসময় ভেলাকোপা এলাকার ব্যাপারী পাড়া গ্রামের নুর ইসলামের ছেলে সফিকুল ইসলাম (২৯) এবং সওদাগর পাড়া গ্রামের মৃত্যু আব্বাস আলীর ছেলে কফছার আলী (৬০) কে আটক করে পুলিশ। আটককৃত কাছ থেকে ২০টি পূর্নাঙ্গ তৈরি এবং অসমাপ্ত ৩৫টি বাই সাইকেল উদ্ধার করা হয়।

পুলিশ সুত্রে জানা যায়, গত ২৩ সেপ্টেম্বর শুক্রবার একজন বাদীর বাইসাইকেল কুড়িগ্রাম পৌরসভাধীন মিস্ত্রিপাড়ার গ্রামস্থ ঈদগাহ মাঠের সামনে থেকে চুরি হয়ে যায়। এই বিষয়ে থানায় একটি অভিযোগ দায়ের হয়।

এই অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদের প্রেক্ষিতে সফিকুল ইসলামকে আটক করে পুলিশ। পরে তার স্বীকারোক্তিতে কফসার আলীর বসতবাড়ি থেকে বাদীর চুরি যাওয়া ০২টি বাইসাইকেল সহ আরো ১৮টি বাইসাইকেল এবং প্রায় ২০টি খন্ডিত বাইসাইকেলসহ ৪০ টি বাইসাইকেল উদ্ধার করা হয়। এসময় তাদেরকেও আটক করে পুলিশ।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খাঁন মোহাম্মদ শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন।আটককৃত থানায় রাখা হয়েছে। সোমবার সকালে তাদেরকে হাজতে পাঠানো হবে। 

পাঠকের মন্তব্য