কাউনিয়ায় সাত কেজি গাঁজাসহ বাবা ও ছেলেকে গ্রেফতার

বাবা রফিকুল ইসলাম ও ছেলে মিনহাজুল ইসলাম

বাবা রফিকুল ইসলাম ও ছেলে মিনহাজুল ইসলাম

রংপুরের কাউনিয়ায় যাত্রীবাহী অটোরিক্সা তল্লাশি চালিয়ে সাত কেজি গাঁজা সহ বাবা ও ছেলেকে গ্রেফতার করছে পুলিশ। এসময় বাবা মোঃ রফিকুল ইসলাম (৪৫) ও ছেলে মিনহাজুল ইসলাম (১৮) নামে দুই জনকে গ্রেফতার করা হয়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে তাদেরকে মাদক মামলায় গ্ৰেফতার দেখিয়ে আগামীকাল রংপুর আদালতে সোপর্দ করা হবে। গ্রেফতার কৃত- মোঃ রফিকুল ইসলাম কুড়িগ্রাম ফুলবাড়ি বুড়াটারি অনন্ত পুর গ্রামের মৃত, মোজাম্মেল হোসেনের ছেলে ও মিনহাজুল ইসলাম গ্রেফতার কৃত  রফিকুল ইসলামের ছেলে। 
 
কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোন্তাছের বিল্লাহ জানান, ফুলবাড়ি থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী  অটোরিক্সায় বিপুল পরিমাণ গাঁজা পরিবহন করে নিয়ে যাওয়া হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে তার নির্দেশনা থানা পুলিশের একটি আভিযানিক দল সোমবার বিকেলে রংপুর কুড়িগ্রাম-মহা সড়কের উপজেলার বাসস্ট্যান্ড মোড় এলাকায় 
 
একটি যাত্রীবাহী অটোরিক্সা গতিরোধ করে। তল্লাশি চালিয়ে সাত কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এ সময় অটোরিক্সায় থাকা বাবা ও ছেলেকে আটক করা হয়।
 
ওসি মোন্তাছের বিল্লাহ বলেন, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটক দুইজনকে আসামি করে মামলা হয়েছে।আগামীকাল রংপুর আদালতে সোপর্দ করা হবে।

পাঠকের মন্তব্য