হানিফ পরিবহণকে জড়িয়ে মিথ্যা সংবাদের ব্যাখ্যা 

হানিফ পরিবহণ সার্ভিস লিঃ

হানিফ পরিবহণ সার্ভিস লিঃ

কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক দৈনন্দিন পত্রিকা সহ বিভিন্ন পত্রিকায় প্রকাশিত 'কক্সবাজার বাস টার্মিনালে হানিফ পরিবহণে যাত্রী ধর্ষণ, ৪ হাজার টাকায় বিচার শেষ 'শিরোনাম সহ বিভিন্ন শিরোনামে প্রকাশিত সংবাদে হানিফ পরিবহণ সার্ভিস লিঃ নিয়ে ভুল সংবাদ পরিবেশন করা হয়েছে বলে ব্যাখ্যা দিয়েছেন হানিফ পরিবহণ সার্ভিস লিঃ কর্তৃপক্ষ।

হানিফ পরিবহণ সার্ভিস লিঃ কর্তৃপক্ষ জানান, গতকাল রাতে চট্টগ্রাম থেকে কক্সবাজারে আসা এক যাত্রীকে হানিফ পরিবহণের এক হেলপার বাস টার্মিনালে ধর্ষণ করেছে বলে যে সংবাদ প্রচার করা হয়েছে। তা সঠিক নয়, এখানে কিছু তথ্য গোপন করা হয়েছে। আসলে হানিফ পরিবহণ সার্ভিস লিঃ এর কোন স্টাফ ধর্ষণের মত জঘন্যতম ঘটনার সাথে জড়িত ছিল না, এই ঘটনাটি ঘটিয়েছে হানিফ দ্রুতযান নামে যে বাস গুলো চলে সেই বাসের এক হেলপার। কিছু মহল আমাদের হানিফ পরিবহণ সার্ভিস লিঃ এর নাম ব্যবহার করে হানিফ দ্রুতযান দিয়ে ব্যবসা করতেছে, এদের বিরুদ্ধে আমরা আদালতে মামলাও করেছি এবং রায়ও পেয়েছি।

হানিফ পরিবহণ সার্ভিস লিঃ এর জেনারেল ম্যানেজার মোহাম্মদ ছলিল বলেন,হানিফ পরিবহণে এক যাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে যে সংবাদ পরিবেশন করা হয়েছে, তাহা সম্পূর্ন বানোয়াট ভিত্তহীন ও উদ্দেশ্য প্রনোদিত। ঘটনাটি ঘটেছে হানিফ দ্রুতযান নামে যে বাসগুলো চলে সেই বাসে। তারা আমাদের হানিফ পরিবহণের নাম ব্যবহার করে অবৈধভাবে সড়কে বাস নামিয়েছে। আমি হানিফ পরিবহণ সার্ভিস লিঃ এর পক্ষ থেকে উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি প্রশাসন সহ সর্বসাধারণকে বিভ্রান্ত না হতে আহবান জানাচ্ছি।

উল্লেখ্য: হানিফ পরিবহণ সার্ভিস লিঃ এই অবৈধ পরিবহণের বিষয় একটি সতর্কীকরণ বিজ্ঞপ্তি দিয়েছিল,বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, একটি মহল হানিফ পরিবহণ সার্ভিস লিঃ এর ট্টেড মার্ক "হানিফ "(C-17467)বেয়াইনিভাবে ব্যবহার করে নিম্নমানের পরিবহণ সেবা দিয়ে যাত্রীদের সাথে প্রতারণা ও যাত্রীদের হয়রানি করে যাচ্ছে। যারা হানিফ পরিবহণ সার্ভিস লিঃ এর ট্রেডমার্ক "হানিফ "অনুমতি ব্যতীত ইতিপূর্বে ব্যবহার করে যাত্রীদের সাথে প্রতারণা ও হয়রানি করেছেন বলে তাদের বিরুদ্ধে হানিফ পরিবহণ সার্ভিস লিঃ এর মালিক দেওয়ানী ও ফৌজদারি আদালতে মামলা দায়ের করেছেন যা উভয় আদালতে বিচারাধীন। 

অত্র সতর্কীকরণ বিজ্ঞপ্তি প্রচারের পর যদি কেহ হানিফ পরিবহণ সার্ভিস লিঃ এর ট্টেডমার্ক "হানিফ" কোনভাবে ব্যবহার করে পরিবহণ ব্যবসা করে যাত্রী হয়রানি বা যাত্রীদের সাথে প্রতারণা করেন তাহলে হানিফ পরিবহণ সার্ভিস লিঃ মালিক পক্ষ জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক যথাযথ আইনানুগ ব্যবস্হা গ্রহণ করিতে বাধ্য হবেন।

 

পাঠকের মন্তব্য