এশিয়ান স্টার অ্যাওয়ার্ড- ২০২২ পেলেন মানসী প্রকৃতি

দর্শকপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতি

দর্শকপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতি

অনুষ্ঠিত হলো এশিয়ান স্টার অ্যাওয়ার্ড- ২০২২। মঙ্গলবার সন্ধ্যায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করে এশিয়ান কালচারাল কমিউনিটি আব বাংলদেশ (এসিসিবি)। 

উক্ত অনুষ্ঠানে দেশের খ্যাতিমান তারকা শিল্পীদের হাতে এই সম্মাননা তুলে দেয়া হয়। অনুষ্ঠানটিতে অ্যাওয়ার্ড পেলেন চলচ্চিত্র ও টেলিভিশন নাটকের বর্তমান সময়ের দর্শকপ্রিয় অভিনেত্রী মানসী প্রকৃতি। একেরপর এক কাজের মাধ্যমে তিনি মাতিয়ে রাখছেন দর্শকদের। সম্প্রতি অভিনয়ে বিশেষ অবদান রাখার জন্য এশিয়ান স্টার অ্যাওয়ার্ড পেয়েছেন এ অভিনেত্রী।

মানসী প্রকৃতি বলেন, আমি আমার সর্বোচ্চ চেষ্ঠা করেছি দর্শকদের আনন্দ দেয়ার জন্য। দর্শকের সাড়া পেয়ে আমি আরো বেশি চেষ্টা করেছি। তবে সবার প্রসংশা পেয়ে আমি ধন্য।

এই সম্মাননা আমার দায়িত্ব বাড়িয়ে দিলো। আগামীতে আরও ভালো ভালো কাজ উপহার দেবার চেষ্টা করব দর্শকদের।
এবারের আসরে বিভিন্ন ক্যাটাগরীতে মোট ষোলজন তারকা শিল্পীকে এশিয়ান স্টার এ্যাওয়ার্ড- ২০২২ প্রদান করা হয়। 

অনুষ্ঠানে নানা রকম সাংস্কৃতিক পরিবেশনা ছিল। অনুষ্ঠানের আগত দর্শকরা নীরবে উপভোগ করছিল। কিন্তু অনুষ্ঠানের একদম শেষাংশে স্টেজে উঠেন টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী মানষী প্রকৃতি।  স্টেজে উঠে নৃত্য পরিবেশন করেন। চমৎকার গান  নাচের তালে তালে প্রানবন্ত হয়ে উঠে দর্শকরা । হল রুমে অনুষ্ঠান উপভোগের হাওয়া বইতে থাকে।

আয়োজনে এতে প্রধান অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত বরেণ্য সুরকার ও সংগীত পরিচালক শেখ সাদী খান। বিশেষ অতিথি ছিলেন বরেণ্য চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান। সভাপতিত্ব করেন এ্যাওয়ার্ড জুরি বোর্ডের চেয়ারম্যান কবি শাহীন রেজা।

পাঠকের মন্তব্য