ঢাকাইয়া চলচ্চিত্রের শাকিব-বুবলী দম্পতির পুত্র বীরের ছবি প্রকাশ

সিনেমার নায়ক-নায়িকা বটে !

সিনেমার নায়ক-নায়িকা বটে !

সিনেমার নায়ক-নায়িকা বটে ! ব্যক্তিজীবনকেও তারা সাজিয়ে নিয়েছেন রূপালি পর্দার চিত্রনাট্যে। কথায় আছে সিনেমার গরু গাছেও ওঠে। শাকিব-অপু-বুবলীর প্রেম-বিয়ে-সন্তানের গল্পগুলোও তেমনই। অনেক জল্পনা-কল্পনার পর শুক্রবার প্রকাশ হলো শাকিব-বুবলী দম্পতির পুত্র সন্তানের ছবি। পুত্রের নামও রেখেছেন সিনেমার সঙ্গে মিলিয়ে, ‘বীর’! 

জন্মের দীর্ঘ আড়াই বছর পর বীরের কথা কৌশলে জানান দেন বুবলী। শাকিব খানের বড় পুত্র জয়ের জন্মদিনে এক ফেসবুক পোস্টের মাধ্যমে বুবলী তার বেবিবাম্পের ছবি পোস্ট করে ছোট খানের খবরটা জানান তিনি।

একই দিন গণমাধ্যমের কাছে বুবলী জানান, ‘আমি মুসলিম। সব কিছুই শালীনভাবে এবং সুন্দরভাবেই হয়েছে।’ সংবাদ সম্মেলন করে সব ঘটনা জানাবেন বলেও কথা দেন। এরপরই অনেকেই ধরে নিয়েছেন অপু বিশ্বাসের পথেই হাঁটছেন শবনম বুবলী।

যদিও এ বিষয়ে শাকিব খান একদমই চুপ। ধারনা করা হচ্ছে, আজ ৩০ সেপ্টেম্বর দুজনেই শেহজাদ খান বীর ও তাদের বিয়ের সম্পর্কে মুখ খুলবেন সোশ্যাল হ্যান্ডেলে।

জানা যায়, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে ২০২০ সালের ২১ মার্চ পুত্র সন্তানের জন্ম দেন বুবলী। দীর্ঘ প্রায় ১ বছর ছিলেন কাজের বাইরে। সন্তান জন্মদানের পর দেশে ফিরে আবার ব্যস্ত হয়েছেন চলচ্চিত্রে। কিন্তু মা হওয়ার খবরটি খুবই সতর্কতার সঙ্গে গোপন রেখেছিলেন এই নায়িকা। শোনা যায় শাকিব খানই তাকে সন্তান হবার খবরটি গোপন রাখতে বাধ্য করেন।

বুবলীর সন্তানের মাধ্যমে দ্বিতীয় পুত্র সন্তানের বাবা হলেন শাকিব খান। অপু বিশ্বাসের ঘরে রয়েছে শাকিবের প্রথম সন্তান জয়।

পাঠকের মন্তব্য