কুড়িগ্রামে মমতাময়ী পুরস্কার পেলেন তিনজন

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম

কুড়িগ্রামে আন্তর্জাতিক প্রবীণ দিবসে বৃদ্ধ শশুর-শাশুরী ও মাকে সেবা করার জন্য তিনজনকে মমতাময়ী পুরস্কার প্রদান করা হয়েছে। 

শনিবার দুপুরে কুড়িগ্রাম কলেজ মোড়স্থ প্রবীণ হিতৈষী কার্যালয়ে আন্তর্জাতিক প্রবীণ দিবসে এই পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল, ‘পরিবর্তিত বিশে^ প্রবীণ ব্যক্তির সহনশীলতা।’

প্রবীণ হিতৈষী সংঘের সভাপতি একেএম সামিউল হক নান্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম হাসপাতালের তত্বাবধায়ক ডা. শহীদুল্লাহ লিংকন, পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক রোকনুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, সাবেক প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

দিবসটি উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়। এবারে মমতাময়ী পুরস্কারপ্রাপ্তরা হলেন বার্ধক্যে উপনীত শশুর-শাশুরীকে সেবা করার জন্য শিপ্রা রানী চক্রবর্তী, ক্যানসার আক্রান্ত শাশুরীকে সেবা করার জন্য নাদিয়া ফারহা ও আশির্ধো অসুস্থ মাকে সেবা করার জন্য প্রশান্ত চন্দ্র বর্মণ। তাদেরকে আমন্ত্রিত অতিথিবৃন্দ ক্রেস্ট তুলে দেন।

 

পাঠকের মন্তব্য