জেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ বাহারুল আলমের গণসংযোগ

চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ শেখ বাহারুল আলম

চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ শেখ বাহারুল আলম

আসন্ন জেলা পরিষদ নির্বাচন সামনে রেখে কর্মী সমর্থক নিয়ে পাইকগাছা উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর জনপ্রতিনিধিদের সাথে আনারস প্রতীকে ভোট প্রার্থনা করে ব্যাপক গণসংযোগ করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ শেখ বাহারুল আলম। 

শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৌরসভা, কপিলমুনি, হরিঢালী, গদাইপুর ও রাড়ুলী ইউনিয়নের চেয়ারম্যান, কাউন্সিলর এবং ইউপি সদস্যদের সাথে গণসংযোগ ও মতবিনিময় সভা করেন। এ সময়ে চেয়ারম্যান পদপ্রার্থী ডাঃ শেখ বাহারুল আলম বলেন, জেলা পরিষদ নির্বাচন একটি সম্পূর্ণ অরাজনৈতিক নিরপেক্ষ অবস্থান থেকে একটি নির্বাচন। মনোনয়ন যে যেখান থেকে পাক না কেন কোন রাজনৈতিক প্রভাব এখানে প্রয়োগ করা নির্বাচনী আচরণ বিধির পরিপন্থী। 

তৃণমূলে যে সকল চেয়ারম্যান কাউন্সিল, ইউপি সদস্যরা আছেন বিগত সময় জেলা পরিষদে তাদের মতপ্রকাশ, অংশগ্রহণ তাদের অধিকার থেকে বঞ্চিত রাখা হয়েছে। জেলা পরিষদের অভ্যন্তরে বিভিন্ন সময়ে স্বেচ্ছাচারিতা, দুর্নীতি, দুবৃত্তায়ন পুরোদমে চলেছে। যাদের জন্য বাজেট আসে সে সকল প্রতিনিধিরা বিশেষ করে তৃণমূলের জনপ্রতিনিধিরা সেটা জানতে পারে না। তাদের জানতে দেওয়া হয় না। 

এ সকল বিষয় নিয়ে তাদের এই অধিকারকে সামনে রেখে আমি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আর এর সাথে যুক্ত আছে তাদের যে সম্মান। তাদের যে সম্মানী দেওয়া দেওয়া হয় সেটি অত্যন্ত অসম্মানজনক। এ সকল অসমজস্য দুর করে জেলা পরিষদ যেন জনগণের হয়ে ওঠে জনগণের প্রতিনিধিদের হয়ে ওঠে এই প্রত্যাশা নিয়ে আমি প্রতিদ্বন্দ্বিতা করছি। 

এ সময় উপস্থিত ছিলেন, কপিলমুনিতে ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার, গদাইপুরে ইউপি চেয়ারম্যান শেখ জিয়াদুল ইসলাম জিয়া, রাড়–লীতে ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, এস,এম, তোহিদুল ইসলাম, মোঃ রফিকুল ইসলাম, ডাঃ আব্দুল্লাহ চৌধুরী, প্রফেসর চিত্তরঞ্জন সেন, এস,এম, মাখদুম, মোঃ মরফু মোল্লা, মোঃ জাহাঙ্গীর আলম, আব্দুর রব সহ ইউপি সদস্য ও পৌরসভার কাউন্সিলরবৃন্দ। 

পাঠকের মন্তব্য