বাচসাস এর নির্বাহী সদস্য নির্বাচিত হলেন রুহুল আমিন ভূইয়া 

রুহুল আমিন ভূইয়া

রুহুল আমিন ভূইয়া

দেশের ঐতিহ্যবাহী বিশেষায়িত সাংবাদিক সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) নির্বাচনে (২০২২-২০২৪)  সভাপতি পদে রাজু আলীম (চ্যানেল আই) ও সাধারণ সম্পাদক রিমন মাহফুজ (সংবাদ প্রতিদিন) নির্বাচিত হয়েছেন। 

এছাড়া সহ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নিউজ জি ২৪ এর রুহুল আমিন ভূইয়া ।নির্বাচনে সর্বকনিষ্ঠ জন হিসেবে  রুহুল আমিন ভূঁইয়া নির্বাহী সদস্য পদে ২৩২ ভোট (৩ তম) পেয়ে নির্বাচিত হয়েছে।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন: সহ-সভাপতি অনজন রহমান ও রাশেদ রাইন, সহসাধারণ সম্পাদক রাহাত সাইফুল, অর্থ সম্পাদক সাহাবুদ্দিন মজুমদার, সাংগঠনিক সম্পাদক শফিকুল আলম মিলন, আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক রেজাউর রহমান রিজভী, সমাজকল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদক আঞ্জুমান আরা শিল্পী (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইরানি বিশ্বাস, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু হোরায়রা মুরাদ, দপ্তর সম্পাদক আহমেদ তেপান্তর আওয়াল।

নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন : মাঈনুল হক ভূঁইয়া, লিটন এরশাদ, লিটন রহমান, রুহুল আমিন ভূইয়া, আনিসুল হক রাশেদ, আমিনুর রহমান লিটন, রুহুল সাখাওয়াত, শফিউল্লাহ সুমন ও রাফি হোসেন। 

জাতীয় প্রেসক্লাব সকাল ১০ টা থেকে টানা বিকাল ৫ টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। পরে ফলাফল ঘোষণা করে নতুন কমিটি ঘোষণা হয়। জাতীয় প্রেসক্লাবে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বাচসাস নব নির্বাচিত সভাপতি রাজু আলিম ও সাধারণ সম্পাদক  রিমন মাহফুজের নেতৃত্বে কমিটির শ্রদ্ধা নিবেদন করেন।

পাঠকের মন্তব্য