রংপুর সদ্যপুস্করিনী “প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম” কমিটি গঠন

 সদ্যপুস্করিনী  “প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম” কমিটি গঠন

সদ্যপুস্করিনী “প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম” কমিটি গঠন

রংপুর জেলাধীন সদর উপজেলার সদ্যপুস্করিনী ইউনিয়নের মোঃ আল-আমিন মিয়াকে সভাপতি এবং মোঃ আক্তাবুজ্জামান পলাশকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট  “প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম” কমিটি গঠন করা হয়।  

আজ মঙ্গলবার, ২৫ অক্টোবর ২০২২ইং তারিখে “প্রজন্মকণ্ঠ পাঠক ফোরাম” কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সমন্বয়ে প্রজন্মকণ্ঠের প্রকাশক ও সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান এই কমিটি ঘোষণা করেন। 

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি- এ কে এম মাহমুদুল ইসলাম, সহ সভাপতি- মোঃ মোকলেছুর রহমান, সহ সভাপতি- মোঃ শাহিন মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ আব্দুল কাফি, যুগ্ম সাধারণ সম্পাদক- মোঃ রুবেল মিয়া, সাংগঠনিক সম্পাদক- মোছাঃ রেজওয়ানা পারভীন, অর্থ সম্পাদক- মোঃ আবু তাহের, প্রচার সম্পাদক- মোঃ ছাদেকুল ইসলাম, দপ্তর সম্পাদক- মোঃ ওসমান গণি, ধর্ম  সম্পাদক- মোঃ লাল মিয়া, মহিলা  সম্পাদক- মোছাঃ আলোম আরা মিন, সমাজকল্যাণ সম্পাদক- মোছাঃ আফরোজা বেগম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক- মোঃ  নয়ন মিয়া,  ক্রীড়া সম্পাদক- মোঃ মুরাদ মিয়া। 

এছাড়াও কার্যকারী সদস্য- মোছাঃ শারমিন শিলা, কার্যকারী সদস্য- মোছাঃ মল্লিকা আখতার, কার্যকারী সদস্য- মোঃ কামরুজ্জামান,  কার্যকারী সদস্য- মোঃ কবির হোসেন, কার্যকারী সদস্য- মোঃ আবু সুফিয়ান।  

প্রজন্মকণ্ঠ পাঠক ফোরামের কেন্দ্রীয় কমিটির প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী এক বছর এই কমিটি দায়িত্ব পালন করবে।

পাঠকের মন্তব্য