পাইকগাছায় ইন্টারনেট আসক্তির ক্ষতি শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

প্রধান অতিথি ছিলেন শিয়াবুদ্দীন ফিরোজ বুলু

প্রধান অতিথি ছিলেন শিয়াবুদ্দীন ফিরোজ বুলু

পাইকগাছায় ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং বিজ্ঞান মেলা-২০২২ উদযাপন উপলক্ষ্যে ইন্টারনেট আসক্তির ক্ষতি শীর্ষক সেমিনার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল সাড়ে এগারোটার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সভাপতিত্বে উক্ত সেমিনার ও পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি ছিলেন শিয়াবুদ্দীন ফিরোজ বুলু।  

উপজেলা সহকারী প্রোগ্রামার মৃদুল কান্তি দাশ এর উপস্থাপনায় বক্তৃতা করেন সহকারী অধ্যাপক মোঃ আবুল আলীম, সহকারী শিক্ষক মোঃ রবিউল ইসলাম খান, শেখ তরিকুল ইসলাম, বিপ্লব কান্তি মন্ডল ও সত্যপ্রিয় রায়, সাংবাদিক আঃ আজিজ ও পূর্ণ চন্দ্র মন্ডল। এছাড়া বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।  

সেমিনার শেষে উপজেলা পর্যায়ে ৭ম জাতীয় বিজ্ঞান ও অলিম্পিয়াড প্রতিযোগীতায় জুনিয়র গ্রুপে ভোলানাথ সুখদা সুন্দরী মাধ‌্যমিক স্কুলের শিক্ষার্থী মাহমুদুল হাসান ১ম, পাইকগাছা সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মাহাদী হাসান ও নীলভ্র ব্যানার্জী ২য় ও ৩য়, কপিলমুনি সহচরী বি.ম.'র শেখ জুয়েল কবির ৫ম ও আগড়ঘাটা স্কুলের মুরাদ মাহমুদ ৬ষ্ঠ স্থান লাভ করে। সিনিয়র গ্রুপে রিপন চক্রবর্তী, মোঃ তৌহিদ সরদার, প্রাপ্ত রানী সরদার, মোঃ মহাসিন মোড়ল ও প্রেমা মন্ডল বিজয়ী হয়েছেন। 

অতিথি বৃন্দ বিজয়ী ও অংশগ্রহণ কারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

পাঠকের মন্তব্য