মামলা করে বাড়ী ছেড়ে চলে যেতে হুমকি; থানায় জিডি

মামলা করে বাড়ী ছেড়ে চলে যেতে হুমকি; থানায় জিডি

মামলা করে বাড়ী ছেড়ে চলে যেতে হুমকি; থানায় জিডি

আদালতে মামলা করার পর জমি দখলে নিতে বিশ্বরঞ্জন চৌধুরীকে ঘর বাড়ী ছেড়ে চলে যেতে হুমকি দেওয়ায় সহির গাজীর নামে পাইকগাছা থানায় সাধারণ ডায়েরী হয়েছে। ভুক্তভোগী বিশ্বরঞ্জন চৌধুরী ১৭ নভেম্বর বৃহস্পতিবার পাইকগাছা থানায় সহিল সহ ৩ জনের নামে সাধারণ ডায়েরী করেছে। 

ডায়েরী নম্বর ৭৯৬। ডায়েরী ও ভুক্তভোগী সূত্রে জানাগেছে, উপজেলার গদাইপুর ইউনিয়নের গদাইপুর গ্রামে বিশ্বরঞ্জন এর বাড়ী। তার প্রতিবেশী সহিল গাজী ও তার পিতা নজরুল গাজী জমির বিরোধ নিয়ে হতদরিদ্র বিশ্বরঞ্জনের জমি দখল নিতে তার নামে একের পর এক আদালতে মামলা ও থানায় সাধারণ ডায়েরী করেছে। 

জিআর ৩৪০/১৪সহ একাধিক আদালতে মামলা চলমান রয়েছে। এর মধ্যেই ১৬ নভেম্বর বুধবার সকাল ১১টায় বিশ্বরঞ্জনের বাড়ীর সামনে রাস্তায় এসে সহিল গাজী ও তার লোকজন ঘরবাড়ী ছেড়ে চলে যেতে বলে। এ সময় কথা কাটাকাটির একপর্যায় মারতে উদ্যোত হলে তার ডাক চিৎকারে লোকজন এগিয়ে আসে। 

এ সময় সহিল গাজী তাকে ঘরবাড়ী ও  জমি ছেড়ে না দিলে জীবনে শেষ করে দিবে হুমকি দিয়ে চলে যায়। এঘটনায় সহিল গাজী যে কোন  সময় হামলা করতে পারে এ আশঙ্কায় আইন শৃঙ্খলা বজায় রাখাসহ নিরাপত্তার জন্য বিশ্বরঞ্জন থানায় সাধারণ ডায়েরী করেছেন।

পাঠকের মন্তব্য