ময়মনসিংহ বিএনপি’র উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালিত

ময়মনসিংহ বিএনপি’র উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালিত

ময়মনসিংহ বিএনপি’র উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালিত

বিএনপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির উদ্যোগে নানা কর্মসূচির মধ্যদিয়ে পালিত হয়েছে। 

জানা গেছে, রবিবার (২০ নভেম্বর) তারাকান্দায় শতাদিক দরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) ও রিকসা চালকের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। 

এছাড়াও জেলা সদরে নির্যাতিত নিষ্পেষিত মানুষের মাঝে চাল, ডাল, চিনি,দুধ বিতরণ ও প্রতিবন্ধী শিশুদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বিতরণে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উওর জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক এ.কে.এম এনায়েত উল্লাহ কালাম,যুগ্ম আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার। 

আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ উওর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আব্দুল হেকিম মন্ডল,আব্দুস সালাম তালুকদার,মাসুদ রানা খান,তারাকান্দা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, ময়মনসিংহ উওর জেলা যুবদলের সহ-সভাপতি শহীদুল ইসলাম মন্ডল, তারাকান্দা উপজেলা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক আশাদুল মন্ডল, আবুল কালাম আজাদ, ছাত্রদলের আহবায়ক আলমগীর হোসেন রকি প্রমূখ। 

এছাড়াও ময়মনসিংহ উওর জেলা স্বেচ্ছাসেবকদলের উদ্যোগে তারাকান্দায় তালদিঘী কুরকুচিকান্দা কুরআনিয়া এতিমখানা মাদ্রাসায় দোয়া মাহফিল ও এতিম ছাত্রদের মঝে খাবার বিতরণ করা হয়। 

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ উওর জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র সহ-সভাপতি ছাইফুল ইসলাম কামাল ও তারাকান্দা উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ছায়াদুল ইসলাম মন্ডল, সদস্য সচিব আমির হাসান স্বপন, যুগ্ম আহবায়ক কবির হোসেন, জুয়েল, জহিরুল হক, শামীম আহম্মেদ। 

পাঠকের মন্তব্য