জামালপুরে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার; আটক ১ 

জামালপুরে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার

জামালপুরে চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার

জামালপুরে গত বছরের ১৪ ডিসেম্বর ২০২১ সনে চুরি হয়ে যাওয়া মোটরসাইকেলটি পার্শ্ববর্তী জেলা শেরপুর হতে উদ্ধার করেছে জামালপুর সদর থানা পুলিশ। 

এ সময় শেরপুর জেলার মোটরসাইকেল চোর শাকিল মিয়া (২৩) কে আটক করা হয়। বৃহস্পতিবার  (১৯ নভেম্বর ২০২২) রাতে শেরপুর জেলার দিকপারা থেকে তাকে আটক করা হয়েছে।

জানা যায়,জামালপুর পৌরসভার ছুনকান্দা গ্রামের জামাল উদ্দিনের ছেলে সাদেক আলী (৪০) গত বছরের ১৪ ডিসেম্বর ২০২১ সনে রাত অনুপাত ১০ঃ৩০মিনিটের সময় সারা মেডিকেল হলের সামনে রাস্তার পাশে  মোটরসাইকেল রেখে পাশের দোকানে নিজ কাজ শেষে ২০ মিনিট পর এসে দেখে উক্ত মোটরসাইকেলটি যথাস্থানে নেই মোটরসাইকেলটি কেউ চুরি করে নিয়ে গেছে।

এ ঘটনায় সাদেক আলী গত বছরের ১৫ ডিসেম্বর  বাদি হয়ে জামালপুর থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন যার নং ৭৯২। 

অভিযোগের প্রেক্ষিতে জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ এর নির্দেশে জামালপুর থানার এসআই নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিওিতে অভিযান চালিয়ে ১৯ নভেম্বর ২০২১ বৃহস্পতিবার রাতে পাশের জেলা শেরপুর সদরে চরডাকপাড়া গ্রামের মোঃ কালু মিয়ার ছেলে মোঃপারভেজ মিয়া (২৩)  গ্রাম থেকে ১০০ সিসি বাজাজ ডিসকভার যার রেজি নং HA-11-5074 এবং চিচিস নং MD 2A14AZXEWM91102 এবং ইঞ্জিন নং JBZWEM61013 মোটরসাইকেলটি উদ্ধার করেম।অভিযানের অনুমান পেয়ে ঘটনাস্থল থেকে চোর চক্রের সদস্য পারভেজ পালিয়ে যায়।  

এ ব্যাপারে জামালপুর থানার অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ বলেন, আটককৃতের বিরুদ্ধে মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং পলাতক আসামি দের দ্রুত গ্রেপ্তারের জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। 

পাঠকের মন্তব্য