গলাচিপায় বড় পর্দায় খেলা দেখাবে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক 

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক

কাতার বিশ্বকাপ ২০২২ ফুটবল ঘিরে উন্মাদনা এখন বিশ্বজুড়ে। সেই উন্মাদনা হাওয়ার ঢেউ বইছে বাংলাদেশের ছোট্ট শহর গলাচিপায়। শহরের বিভিন্ন সড়ক ও স্থাপনায় উড়ছে প্রিয় দলের পতাকা। 

আনন্দ উল্লাসে মেতে উঠেছে শহরের ছোট বড় সকল শ্রেনীর মানুষ। এর ধারাবাহিকতায় ফুটবল বিশ্বকাপের সবকয়টি খেলা বড় জায়ান্ট এলইডি স্ক্রিনে মাসব্যাপী উপভোগ করার সুযোগ করে দিলো দেশের ইসলামী ব্যাংকের মধ্যে দ্বিতীয় বৃহৎ ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক। এরই মধ্যে শহরের পৌর মঞ্চে বসানো হয়েছে ১৬ ফুট দৈর্ঘ্য ও ৮ ফুট প্রস্থ বিশাল আকারের এলইডি স্ক্রিন। 

রোববার (২০ নভেম্বর) সন্ধ্যায় আয়োজনের বিষয়ে খোঁজ খবর নিতে এসে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন গলাচিপা উপজেলা ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক শাখা ম্যানেজার মো. রাজিব আলী। তিনি বলেন, সারাদেশে কাতার ফুটবল বিশ্বকাপের যে উন্মাদনা সেটি সকলের মধ্যে ছড়িয়ে দিতে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক হেড অফিসের সহযোগিতায় ও ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক গলাচিপা উপজেলা শাখার উদ্যােগে এই আয়োজন। উপকূলীয় শহর গলাচিপার সকল শ্রেণি পেশার মানুষকে এখানে এসে সুশৃঙ্খলভাবে বড় এলইডি স্ক্রিনে খেলা উপভোগ করতে আমরা স্বাগত জানাচ্ছি। সেই সাথে আপনাদের সহযোগিতায় ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এগিয়ে যাবে বলে আশা করছি।

তিনি আরো বলেন, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে উদ্যোগে রয়েছে তারই সুফল আজকের এই আয়োজন। আজকে ডিজিটাল বাংলাদেশের কারণেই বড় এলইডি স্ক্রিনে সবাই একসাথে ফুটবল বিশ্বকাপ খেলা উপভোগ করতে পারছে। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সামসুদ্দিন সানু ঢালী, শাখা সহকারী ম্যানেজার (অপারেশন) শেখ আরিফ হাসান। এছাড়াও মো. মিজান উদ্দিন, মো. কাউসার আহমেদ সহ ব্যাংকের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 
 
এদিকে বড় পর্দায় বিশ্বকাপ ফুটবলের সবগুলো খেলা দেখানোর খবরটি ছড়িয়ে পড়ায় উপজেলার অসংখ্য মানুষ খেলা উপভোগ করতে পৌর মঞ্চের সামনে ভিড় করে। এসময় সবার মাঝে আনন্দ, উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে। এছাড়া প্রতিদিন খেলা শুরুর পূর্বের পাঁচ মিনিট, বিরতির পাঁচ মিনিট ও খেলা শেষে পাঁচ মিনিট সরকারের বিভিন্ন উন্নয়নের ডকুমেন্টারি ভিডিও দেখানো হবে।

পাঠকের মন্তব্য