নন্দীগ্রামে ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মান কাজ সম্পন্ন

নন্দীগ্রামে ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মান কাজ সম্পন্ন

নন্দীগ্রামে ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মান কাজ সম্পন্ন

নন্দীগ্রামে ৫ কোটি ৩২ লক্ষ ৪০ হাজার টাকা ব্যায়ে ৭টি শিক্ষা প্রতিষ্ঠানের ভবন নির্মান কাজ সম্পন্ন হয়েছে। 

উপজেলা প্রোকৌশল অফিস সুত্রে  জানা গেছে, বগুড়ার জেলার নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন ইউনিয়নে শিক্ষার মান উন্নয়নের জন্য এলজিডির অর্থায়নে ৭টি ভবন নির্মান কাজ সম্পূর্ন করা হয়েছে। 

ভবনগুলি হচ্ছে, মারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ৮৩ লক্ষ ৭৪ হাজার টাকা, ধুন্দার সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ৫৭ লক্ষ ৪১ হাজার টাকা, রোস্তমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ৮৪ লক্ষ ১৫ হাজার টাকা,  হরিহারা সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ৮৩ লক্ষ ৯২ হাজার টাকা, ভরতেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ৫৯ লক্ষ ৯৩ হাজার টাকা, রিধইল সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ৬২ লক্ষ ২৫ হাজার টাকা, ভ্যাবরকুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় বরাদ্দকৃত অর্থ ১কোটি ১লক্ষ টাকা উপজেলা প্রোকৌশলী শাহ-রীদ শাহনেওয়াজ এই প্রতিনিধিকে জানান। ৪ তলার ফাউন্ডেশানে প্রতিটি ভবনের সর্বোমোট কক্ষ সংখ্যা হল ২৯ টি, পরে যেকোন সময়  আরো ৫১ টি কক্ষ নির্মান করা হবে। 

তিনি আরো জানান, সুন্দর এবং সুষ্টভাবে ওই ভবন গুলি নির্মান করা হয়েছে এবং  ইতিমধ্যই উপজেলা শিক্ষা অফিসারের নিকট ভবন গুলি হস্তান্তর করা হয়েছে।

পাঠকের মন্তব্য