লক্ষীপুর জেলা আওয়ামীলীগের নেতৃত্বে ফের পিংকু-নয়ন

লক্ষীপুর জেলা আওয়ামীলীগের নেতৃত্বে ফের পিংকু-নয়ন

লক্ষীপুর জেলা আওয়ামীলীগের নেতৃত্বে ফের পিংকু-নয়ন

দীর্ঘ সময় পর জেলা আওয়ামীলীগের জেলা সম্মেলন। সাজ সাজ রব। প্রস্তুতিতে কোন রকম কমতি নেই। হটাৎ করে একদিন পিছিয়ে জেলা আওয়ামীলীগ সম্মেলন। জনমনে সন্দেহ, ঘটছে কিনা কোন অঘটন ? শেষ পর্যন্ত হবেতো জেলা সম্মেলন ?

অনেক প্রশ্নের উত্তর আজ জেলা আওয়ামীলীগের সম্মেলন হতে পাওয়া গেছে। আজ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উপিস্থিতিতে এ সম্মেলন সম্পন্ন হয়। জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এমপি,আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, সাবেক মন্ত্রী শাহাজান কামালসহ কেন্দ্রীয়, বিভাগীয়, জেলা এবং উপজেলার নেতৃবৃন্দ।

দীর্ঘ সময়ের প্রতিক্ষার পর এ সম্মেলন নেতাকর্মীদের মাঝে যেমন প্রান সঞ্চার করেছে, তেমনি তারা পেয়েছে তাদের অভিভাবক। এরআগে জেলা সম্মেলন হয়েছিল ২০১৫ সালে।

সম্মেলন থেকে জেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে আলহাজ্ব গোলাম ফারুক পিংকুকে ঘোষনা করা হয়, আর সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা করা হয় এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন এমপির নাম। উল্লেখ্য তারা দুজন এর পূর্বেই জেলা আওয়ামীলীগের অভিভাবক হিসেবে দায়িত্বরত ছিলেন।

গত কিছুদিন ধরেই এ সম্মেলনকে কেন্দ্র করে বিপুল উৎসাহ উদ্দীপনায় ভরপুর ছিল জেলাজুড়ে। গতরাত হতে উপজেলা এবং পৌরসভার লোকজন জেলা স্টেডিয়ামে ভীড় জমাতে থাকে। লক্ষাধিক লোকের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণনের মধ্য দিয়ে সমাপ্ত হয় বহুল প্রত্যাশিত জেলা সম্মেলন। সকালে অতিথিদের ফুল দিয়ে বরন করেন জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

আগামীর নেতৃত্ব কেমন হবে বলে দিবে তা সময়ই, নির্বাচন পূর্ব এ কমিটি কেমন করে লক্ষীপুরকে গড়ে তোলে সেটাই দেখার বিষয়।

পাঠকের মন্তব্য