রংপুর সদরে ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন

উপজেলার নির্বাহী অফিসার মোছাঃ নুর নাহার বেগম

উপজেলার নির্বাহী অফিসার মোছাঃ নুর নাহার বেগম

রংপুর জেলার সদর উপজেলার আয়োজনে সদর উপজেলার চত্বরে ২২ শে নভেম্বর ২০২২ খ্রিঃ রোজ মঙ্গলবার সকাল ০৯ থেকে বিকাল ৫ পযর্ন্ত ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন করা হয়

উক্ত ডিজিটাল উদ্ভাবনী মেলায় রংপুর সদর উপজেলার নির্বাহী অফিসার মোছাঃ নুর নাহার বেগম এর সভাপতিত্বে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদেও চেয়ারম্যান নাছিমা জামান ববি। আরো উপস্থিত ছিলেন,  রংপুর সদর উপজেলার মহিলা ভাইস চেযারম্যান কাগজী বেগমসহ সদর উপজেলার সকল কর্মকর্তরা।

উক্ত মেলায় ষ্টোল করে তাদের কার্যক্রম প্রদর্শণ করেছেন,উপজেলা নির্বাহী অফিস ও উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অফিস, রংপুর সদর, রংপুর,ইউনিয়ন পরিষদ উদ্যোক্তাবৃন্দ, রংপুর, রংপুর সদর উপজেলা ভূমি অফিস, রংপুর সদর উপজেলা প্রকৌশলী অফিস, রংপুর সদর উপজেলা পল্লী উন্নয়ন অফিস ও সঞ্চয় ব্যাংক, রংপুর সদর উপজেলা সমাজ সেবা অফিস, রংপুর সদর উপজেলা তথ্য কেন্দ্র, রংপুর সদর উপজেলা ইকো সোশ্যাল ডেভলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও), রংপুর সদর উপজেলা প্রাণী সম্পদ অফিস, রংপুর সদর উপজেলা কৃষি অফিস, রংপুর সদর উপজেলা মৎস্য অফিস, রংপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সহ রংপুর সদর উপজেলা  শিক্ষা অফিস। 

সবার প্রদর্শনী দেখে উপজেলা ভূমি কর্মকর্তা  এসিল্যান্ড, উপজেলা পরিসংখ্যা অফিসার সহ বিচারক মন্ডলি রংপুর রংপুর সদর উপজেলা কৃষি অফিস ১ম স্থান, রংপুর সদর উপজেলা মৎস্য অফিস ২য় স্থান এবং রংপুর সদর উপজেলা তথ্য কেন্দ ৩য় স্থান লাভ করে। 

বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেন রংপুর সদর উপজেলার নির্বাহী অফিসার  মোছাঃ নুর নাহার বেগম ও সদর উপজেলা পরিষদেও চেয়ারম্যান নাছিমা জামান ববি

পাঠকের মন্তব্য