গোয়ালন্দে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের প্রশাসনের সহায়তা 

উপজেলা প্রশাসনের উদ্যোগ

উপজেলা প্রশাসনের উদ্যোগ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নে দুটি পরিবারের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মধ্যে ঢেউ টিন ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

আজ বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে ক্ষতিগ্রস্ত ২টি পরিবারের মধ্যে ১ বান্ডেল করে ঢেউটিন ও নগদ ৩ হাজার করে টাকা বিতরণ করা হয়। উপজেলা চেয়ারম্যান মোস্তফা মুন্সি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের হাতে নগদ টাকা ও টিন তুলে দেন। 

এসময় উপজেলা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাইদ মন্ডল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সালু, উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অপুর্ব কুমার দিজেন, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম জুনা, প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সাইদ মন্ডল জানান, উপজেলা প্রশাসনের ত্রান মন্ত্রালয়ের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ২টি পরিবারের প্রত্যেককে ঘরগুলো দ্রুত পুনঃমেরামতের জন্য ১ বান্ডেল করে টিন ও নগদ ৩ হাজার করে টাকা বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২রা নভেম্বর রাত  ১১টার দিকে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের আমুদ আলী প্রামাণিক ও আবুল প্রামাণিকের ঘরে গ্রামে শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডে ২টি পরিবারের নগদ টাকা, মালামালসহ বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। 

পাঠকের মন্তব্য