সোনারগাঁ উপজেলার শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা

সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করেন নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগ ও জাতীয় পাটির অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা। 

২৩ নভেম্বর বুধবার বিকালে সোনারগাঁ উপজেলার সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে লিয়াকত হোসেন খোকা এমপি উপস্থিত থেকে পঞ্চমী ঘাট উচ্চ বিদ্যালয়, সোনারগাঁ জি আর ইনিস্টিউটিশন, তাহের উচ্চ বিদ্যালয়, বারদী রিবর বালিকা উচ্চ বিদ্যালয়, পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও সোনারগাঁ মহিলা কলেজ ৫টি উচ্চ বিদ্যালয় ও একটি কলেজসহ মোট ৬টি বিদ্যালয়ের ১২জন শিক্ষার্থীদের মাঝে ১২টি বাইসাইকেল তাদের হাতে তুলে দেন। 

বাইসাইকেল বিতরণে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ দৌলতর-উর রহমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও উক্ত বিদ্যালয়ের শিক্ষা অনুরাগী আবু নাঈম ইকবাল, উপজেলা ইঞ্জিনিয়ার মোঃ আরজুরুল হক, সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মতিয়ার রহমানস উক্ত বিদ্যালয়ের শিক্ষার্থীসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকগন। 

আরো উপস্থিত ছিলেন জাতীয় পাটির নেতা ফজলুল হক মাষ্টার, ইউপি সদস্য সাকিব হাসান জয়, ইউপি সদস্য মোঃ নাসির উদ্দিন। এসময় এমপি লিয়াকত হোসেন খোকা শিক্ষার্থীদের সাথে মতবিনিময় ও ফেইসবুক মোবাইল ব্যবহারে দিক নির্দেশনা মূলক পরামর্শ দেন।

পাঠকের মন্তব্য