ক্যাপ্টেন অবঃ মোহন লাল দাশের জমি দখলের অভিযোগ 

অনারারী ক্যাপ্টেন অবঃ মোহন লাল দাশ

অনারারী ক্যাপ্টেন অবঃ মোহন লাল দাশ

পাইকগাছার রাড়ুলী মৌজায় অনারারী ক্যাপ্টেন অবঃ মোহন লাল দাশের পৈত্রিক ও ক্রয়কৃত ভোগ দখলীয় জমি জবর দখলের ঘটনা ঘটেছে। এঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

অভিযোগ সূত্রে জানা গেছে, ২১ নভেম্বর সোমবার আনুঃ সকাল ৭টায় বিবাদীগণ মোহন লালের ভোগ দখলীয় সম্পত্তিতে দেশীয় অস্ত্র, দা-লাঠি, সাবল, কুড়াল, ঘর বাঁধার টিন, খুঁটি, সিমেন্ট নিয়ে ঘর নির্মাণ করতে থাকে। 

এ সময় মোহন লাল তাদের কাজে বাঁধা দিতে গেলে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে খুন জখমের হুমকি দেয়। এ ঘটনায় মোহন লাল দাশ বাদী হয়ে দখলকারী আশিষ কুমার দাশ, নাজমা বেগম, মোঃ আতিয়ার রহমান সরদার, লতিফ সরদার ও অসীম কুমার দাশের নামে থানায় অভিযোগ করেছেন। 

বাদী জানান, রাড়ুলী মৌজায় হাল বিআরএস ৪৪৪৭ নং দাগে ২৭ শতকের মধ্যে ১৮ শতক ও বিআরএস ৪৪৪৮নং দাগে ৫১ শতকের মধ্যে ৩৪ শতক এর মালিক বাদী মোহন লাল দাশ। উক্ত জমির উত্তর পাশে বাদী দীর্ঘদিন যাবৎ শান্তিপূর্ণ ভাবে ভোগ দখল করে আসছে এবং আশিষ কুমার দাশ দক্ষিণ পাশে ভোগ দখল করছে। সম্প্রতি আশিষ কুমার দাশ নাজমা বেগমের কাছে ৯ শতক জমি বিক্রয় করে। 

বিবাদীগণ মোহন লাল দাশের ভোগ দখলীয় জমি জবর দখল করে ঘরবাড়ী নির্মাণ করেছে। এ বিষয়ে বিবাদী আশিষ কুমার দাশের মোবাইল একাধিকবার ফোন করলেও তিনি ফোন রিসিভ করেননি। 

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমান জানান, অভিযোগ পেয়েছি, আইনশৃঙ্খলা বজায় রাখায় জন্য ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে কাজ বন্ধ করতে বলা হয়েছে। 

এ বিষয়টি স্থানীয় চেয়ারম্যান উভয় পক্ষকে ডেকে সমাধান করার কথা। বিষয়টি সমাধান না হলে আইনশৃঙ্খলা বজায় রাখতে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

পাঠকের মন্তব্য