হামলার জবাব রাজপথে দেওয়া হবে : মোতাহার হোসেন তালুকদার

ফুলপুর উপজেলা ও পৌর বিএনপি'র বিক্ষোভ

ফুলপুর উপজেলা ও পৌর বিএনপি'র বিক্ষোভ

ময়মনসিংহের ফুলপুর উপজেলা ও পৌর বিএনপি'র বিক্ষোভ মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে মোতাহার হোসেন তালুকদার বলেন, হামলার জবাব রাজপথে দেওয়া হবে। তিনি আরও বলেন বর্তমান সরকার জনবিচ্ছিন্ন হয়ে গেছে। আর যে কোন জাগায় বিএনপির সাধারণ কর্মী সভা ডাকলে হাজার হাজার জনগণ সমাবেশ স্থানে উপস্থিত হয়ে যায়। এর ভয়ে সরকার তার পেটোয়া ও হেমলেট বাহিনী দিয়ে বিএনপির নেতা কর্মী উপর হামলা ও ভাংচুর চালায় এর জবাব আমরা রাজপথে দিব।
           
হামলা ও ভাংচুরের প্রতিবাদে আজ বুধবার বিকেলে উপজেলা সদরের আল আরাফাহ বেকারি সামনে ফুলপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি সৈয়দ এনায়েত উর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও তারাকান্দা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার উপরউক্ত কথা বলেন।

ফুলপুর উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমানের সঞ্চালনা আরও বক্তব্য রাখেন ফুলপুর পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়ের আমিনুল হক, সাবেক সাধারণ সম্পাদক এমরান হাসান পল্লব, বিএনপির নেতা হেলালুর রহমান হেলু, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেন, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক শাজাহান সিরাজ, উপজেলা ছাত্রদলের সভাপতি সুজাউদ্দৌলা সুজা, পৌর ছাত্রদলের সভাপতি উমর ফারুক সরকার প্রমূখ। 

জানা গেছে, ফুলপুর আমুয়াকান্দা বাজারস্থ’ গোহাটায় গত মঙ্গলবার  উপজেলা ও পৌর বিএনপির কর্মী সমাবেশ চলাকালে ফুলপুর বাসস্ট্যান্ড এলাকায় ককটেল বিষ্ফোরণের ঘটনা ঘটে। 

এছাড়া হালুয়াঘাট থেকে অনুষ্ঠানে প্রধান অতিথি ফুলপুর সমাবেশে আসার পথে কুড়িয়ার ব্রিজ এলাকায় প্রধান অতিথি কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স সমাবেশে আসার পথে আওয়ামীলীগের হেলমেট পরা ৪০/৫০ জন লোকজনের হামলায় গাড়ী বহরের ৪টি গাড়ী ভাংচুর করা হয় ও তাদের ইটপাটকেল নিক্ষেপে বিএনপির ১০/১২ নেতাকর্মী আহত হয়।

পাঠকের মন্তব্য