বিএনপি শান্তিপূর্ন সমাবেশ করলে বাঁধা দেওয়া হবে না 

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

জামালপুর আওয়ামী লীগের ত্রী-বার্ষিকী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন আগামী ১০ ডিসেম্বর বিএনপি শান্তিপূর্ন সমাবেশ করলে কোন বাঁধা দেওয়া হবে না তবে আগুন সন্ত্রাসী করলে লাঠি নিয়ে আসলে আমরা তো আর মুখে ললিপপ দিয়ে বসে থাকবো না তখন খেলা হবে। 

তিনি আরও বলেন ডিসেম্বরে বিএনপির সাথে খেলা হবে, নির্বাচনে খেলা হবে, আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে ,অর্থ পাচারকারীদের বিরুদ্ধে, ভোট চুরির বিরুদ্ধে, দূঃশাসনের বিরুদ্ধে, জুলুম কারিদের বিরুদ্ধে খেলা হবে। তিনি আরও বলেন তারেক রহমানের নাম শুনলে বাংলাদেশের মানুষ ভয় পায়, বাংলাদেশর জনগণকে বলি তারেক হতে সাবধান। শেখ হাসিনাকে টার্গেট করে গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড তারেক রহমান। 

সোমবার (২৮ নভেম্বর) দুপুরে জামালপুর জেলা স্কুল মাঠে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ্ সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাসিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধূরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক বাবু অসীম কুমার উকিল, সদস্য মারুফা আক্তার পপি, সদস্য রেমন্ড আরেং, সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি, পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু সহ প্রমুখ।

সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহকে পুনঃনির্বাচিত এবং সাধারণ সম্পাদক হিসেবে বিজন কুমার চন্দ ও সহসভাপতি হিসেবে ফারুক আহম্মেদ চৌধুরীর নাম ঘোষণা করা হয়।

পাঠকের মন্তব্য