গলাচিপা পানপট্টি ইউনিয়ন আ.লীগের ত্রি-বার্ষিক সম্মেলন 

পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

পটুয়াখালীর গলাচিপায় দীর্ঘ ১২ বছর পরে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (৭ ডিসেম্বর) সকাল ১০টায় পানপট্টি মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে হাজারো জনতার উপস্থিতিতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। 

পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ কুদ্দুস মেলকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান। 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, জেলা আওয়ামী লীগ কোষাধ্যক্ষ হাফিজুর রহমান শবির গাজী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. সাহিন। সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. ওবায়েদুল ইসলাম, নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সদস্য মাইনুল ইসলাম রনো, উপজেলা আওয়ামী লীগ সদস্য ও পৌর মেয়র আহসানুল হক তুহিন, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সুশীল চন্দ্র বিশ্বাস। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. রেজাউল করিম হাওলাদার ও আজিজুর রহমান বাবলু ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মু. শাহ আলম, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস, মোফাজ্জেল হোসেন মাসুদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু ও বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহমুদ হাসান ডিউক, পানপট্টি ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ রানা। এছাড়াও জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন। 

সম্মেলনে বক্তারা আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। সভা শেষে বর্তমান কমিটি বিলুপ্তি ঘোষণা করে আলোচনার মাধ্যমে নতুন কমিটি গঠনের ঘোষণা দেয়া হয়।

পাঠকের মন্তব্য