রোনালদো-মেসির প্রীতি ম্যাচে টিকিটের দাম ২৫ কোটি ?

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো

একটা বিশেষ টিকিট। সেই টিকিটটা বিশেষ এক ফুটবল ম্যাচের। আবার সেই ম্যাচে খেলছেন লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদোর মতো বিশ্ব সেরা ফুটবল তারকারা। কিলিয়ান এমবাপ্পে, নেইমারও আছেন। 

এই বিশেষ টিকিটের মালিক মেসি-রোনালদোদের সাথে ব্যক্তিগতভাবে দেখা করতে পারবেন। এমনকি দুই দলের ড্রেসিং রুমেও যেতে পারবেন। সাথে থাকছে অফিশিয়াল ডিনারে অংশ নেওয়ার সুযোগ। দুই দলের সঙ্গে ছবি তোলার সুযোগও আছে!

এবার ভাবুন সেই টিকিটের দামটা কেমন হতে পারে? এখন পর্যন্ত জানা গেছে ১৯ জানুয়ারি রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া ক্রিস্টিয়ানো রোনালদো বনাম মেসি-এমবাপ্পে-নেইমারদের প্রীতি ম্যাচের ওই বিশেষ টিকিটের দাম উঠেছে ৯৩ লাখ রিয়াল। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২৫ কোটি ৫৭ লাখ টাকা!
পিএসজির বিপক্ষের এই ম্যাচ দিয়েই সৌদি আরবের মাটিতে অভিষেক হবে রোনালদোর। সৌদি ন্যাশনাল প্ল্যাটফর্ম ফর চ্যারিটেবল ওয়ার্ক আয়োজিত ম্যাচটি খেলতে রিয়াদে যাবে মেসি-নেইমার-এমবাপ্পেরা। তাদের বিপক্ষে খেলবে সৌদি আরবের দুই শীর্ষ ক্লাব আল হিলাল ও আল নাসরের তারকারা।

এই টিকিট বিক্রির অর্থ সৌদি আরবের জাতীয় চ্যারিটি এহসান ফান্ডে জমা করা হবে। যা ব্যয় করা হবে দুস্থ ও এতিম ছাত্রছাত্রীদের কল্যাণে। সূত্র: রয়টার্স

পাঠকের মন্তব্য