সোহাগ ও নওরিনের বিয়ে ভাঙতে গিয়ে বিপদে আরশ-প্রিয়ম 

সোহাগ ও নওরিন

সোহাগ ও নওরিন

বিয়ে করতে কিংবা বিয়ে ভাঙার কাজ আসলেই ডাক পড়ে আরশ খানের। বিয়ে কিংবা প্রেম বিভিন্ন বিষয়ে ভাঙার বিষয়ে পারদর্শী আরশ। টাকা দিলেই অভিনয় করে ভেঙে দেন বিয়ে কিংবা প্রেম। সেরকম করে সোহাগ ও নওরিনের বিয়ে ভাঙতে এসে বিপদে পড়েন আরশ সঙ্গে প্রিয়ম।  

এমন গল্পের নাটক 'ভাড়ায় চালিত'। সহিদ উন নবী পরিচালিত ও গল্পে নাটকটি লিখেছেন করেছেন মাহমুদুল হাসান। 'ভাড়ায় চালিত' নাটকটিতে অভিনয় করেছেন আরশ খান এবং তার বিপরীতে ছিলেন নিশাত প্রিয়ম। নাটকটিতে আরও অভিনয় করেছেন- সোহানুর রহমান সোহাগ, আজম খান, জান্নাত আফরিন, নওরীন, রেশমী, পনির সিকদার আরও অনেকেই।  

নাটকটি নিয়ে পরিচালক বলেন, গল্পটা আলাদা দর্শকরা পুরো গল্পটা উপভোগ করবে। রোমান্টিক ও কমেডি দুটোই মিশ্রিত আছে। প্রথম থেকে শেষ পযর্ন্ত উপভোগ করবে দর্শকরা।

আরশ খান বলেন নাটকটি দর্শকদের চাহিদা অনুযায়ী একটা নাটক। দর্শকদের জন্যই তৈরি দর্শকরা  উপভোগ করবে। গল্পের শুরু থেকে টুইস্ট রয়েছে। আশা রাখি দর্শকরা মুগ্ধ হবেন। নিশাত প্রিয়ম বলেন দর্শকদের জন্য একটি মিষ্টি প্রেমের গল্প, অনেক কমেডি আর ম্যাসেজ রয়েছে। যা দর্শকরা উপভোগ করবে এমনটাই আশা রাখি।

সোহানুর রহমান সোহাগ বলেন, নাটকটির প্রত্যেকটি চরিত্রই গুরুত্বপূর্ণ ছিল। গল্পই ছিল নাটকের মূল হিরো। পুরো গল্পটা দেখলে দর্শকরা নিশ্চিত আনন্দিত হবে এবং প্রশংসা করবেন।

আসছে ভালোবাসা দিবস উপলক্ষ্যে নাটকটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে। তার পর মাছরাঙা টেলিভিশনের ইউটিউব চ্যানেল এ মুক্তি পাবে নাটকটি।

পাঠকের মন্তব্য