মুক্তির আগে ব্যবসা, ‘পাঠান’ ছবির টিকিটের দাম আগুন

মুক্তির আগে ব্যবসা, ‘পাঠান’ ছবির টিকিটের দাম আগুন

মুক্তির আগে ব্যবসা, ‘পাঠান’ ছবির টিকিটের দাম আগুন

ছবি মুক্তি পেতে আরও এক সপ্তাহ বাকি। আর সেই প্রহরটুকুও যেন কাটতে চাইছে না কিং খানের অনুরাগীদের। প্রায় পাঁচ বছর পর শাহরুখ খানের পর্দায় আসা নিয়ে কথা! তাই তো সিনেমা মুক্তির আগে ‘পাঠান’এর টিকিট বুকিংয়ের ধুম পড়েছে এবং তা বিক্রি হচ্ছে হাজার টাকার ওপরে। তবুও বলিউড বাদশার ভক্তরা টাকা মায়া না করে টিকিট বুকিং করছেন।

মুক্তির এক সপ্তাহ আগেই বক্সঅফিসে ছক্কা মেরেছে শাহরুখ, দীপিকার ‘পাঠান’ মুভি। ইতোমধ্যেই কোটি টাকার টিকিট বিক্রি হয়ে গেছে। দিল্লিতে দুই হাজার টাকার ওপর টিকিট কিনছেন দর্শকরা। সেখানের বেশিরভাগ প্রেক্ষাগৃহ হাউজফুল।

এদিকে অগ্রিম টিকিট বুকের রেকর্ড হিসেবে জার্মানিতে কেজিএফ ২-কেও টেক্কা দিয়েছে ‘পাঠান’। টিকিটের দাম যাই হোক না কেন, শাহরুখ-ভক্তদের মধ্যে হাহাকার ইতোমধ্যেই শুরু হয়ে গেছে।

দেশের অন্যান্য রাজ্যগুলোর মতো কলকাতাতেও একই  অবস্থা। ‘পাঠান’র ফার্স্ট শো দেখার জন্য ইতোমধ্যেই হিড়িক পড়ে গেছে। ইতোমধ্যেই শহরের কয়েকটি মাল্টিপ্লেক্সে টিকিটের দাম ৬০০ টাকার ওপর চলে গেছে। পিভিআর, সিনেপলিস, আইনক্স’র টিকিট দ্রুত বুকিং হচ্ছে। আপাতত ‘পাঠান’এর প্রি বুকিং নিয়ে শোরগোল পড়ে গেছে। এক সপ্তাহের আগেই হাউজফুল। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

পাঠকের মন্তব্য