পিএমখালীতে প্রতিপক্ষের হামলায় প্রবাসীর স্ত্রী আহত

পিএমখালীতে প্রতিপক্ষের হামলায় প্রবাসীর স্ত্রী আহত

পিএমখালীতে প্রতিপক্ষের হামলায় প্রবাসীর স্ত্রী আহত

কক্সবাজার সদরের পিএমখালীতে পূর্ব-শত্রুতার জেরধরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় প্রবাসী শফিউল আলম এর স্ত্রী আছমা গুরুতর আহত হয়েছে।এবিষয়ে আহত আছমা কক্সবাজার সদর মডেল থানায় একটি এজহার দায়ের করেছে।

শনিবার (২১ জানুয়ারি) বিকাল আনুমানিক ৩টার দিকে সদর উপজেলার পিএমখালীর ছনখোলা এলাকায় এ ঘটনা ঘটে। হামলাকারীরা হলেন, পিএমখালীর ছনখোলা এলাকার মৃত সোলতান আহমদ ছেলে মনছুর আলম, শমসু আলম ও আজিজুর রহমান সহ অজ্ঞাত আরো ৩/৪ জন।

আহত আছমা বলেন, হামলাকারীরা এলাকার অতিব খারাপ প্রকৃতির লোক, তারা অবৈধ অস্ত্রধারী, সন্ত্রাসী ও ভূমিদস্যু হয়।তারা আমার প্রতিবেশী ও স্বামীর আত্নীয়,আমার স্বামী প্রবাসে থাকার সুযোগে তারা প্রতিনিয়ত আমাকে একা পেয়ে গালিগালাজ ও হুমকি-ধামকি দিয়ে আসছে। এরি সূত্র ধরে ঘটনার দিন বিবাদীরা একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আমার বাড়ির সামনে এসে গালিগালাজ করতে থাকে।আমি তাদের আচরণ সয়তে না পেরে প্রতিবাদ করলে মৃত সোলতান আহমদ এর ৩ ছেলে সহ অজ্ঞাত আরো ৩/৪ জন দলবদ্ধ হয়ে ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে আমার উপর হামলা করে,এবং আমার শরীরের কাপড় ছিড়ে আমার শ্লীলতাহানি করে। 

একপর্যায়ে হামলাকারীরা আমার গলায় থাকা ১ ভরি ওজনের একটি স্বর্ণের চেইন ও আমার কানে থাকা ২ আনা ওজনের কানের দোল লুট করে নিয়ে যায়।

তিনি আরো বলেন, হামলাকারীরা চলে যাওয়ার সময় এ ঘটনায় মামলা করলে আরো বড় ক্ষতি করবে বলে হুমকি প্রদান করেন। তাই আমি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও আমার পরিবারের নিরাপত্তার জন্য জেলা পুলিশ সুপার ও সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা'র সহযোগীতা কামনা করছি।

পাঠকের মন্তব্য